‘মুজিব অলিম্পিয়াড ২০২১’ এর সেরা দশে নেত্রকোণার প্রতিযোগী

মো: কবীর চৌধুরী, মো: কবীর চৌধুরী,

নেত্রকোণা জেলা প্রতিনিধি ( পূর্ব )

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ , জুলাই ১৪, ২০২১

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর কর্তৃক মুজিব অলিম্পিয়াড-২০২১ আন্তর্জাতিক অনলাইন কুইজ ও আমার বঙ্গবন্ধু প্রতিযোগীতায় সেরা দশে স্থান অলংকৃত করে নেত্রকোণার জেলার সুনাম বয়ে এনেছেন মোঃ কামরুজ্জামান জারিফ।

বুধবার বেলা ১২.০০ টার সময় নেত্রকোণা জেলার সুযোগ্য জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান নির্বাচিত প্রতিযোগী মোঃ কামরুজ্জামান জারিফকে পুরস্কারের প্রতিকল্প চেক ও অভিনন্দন পত্র তোলে দেন।

২৫ জুন বিকাল ৩টা থেকে রাত ১২টা পর্যন্ত এই অনলাইন কু্ইজ অনুষ্ঠিত হয়। মোট প্রশ্ন ছিলো ১০০টি। ১০০টি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে সেরা দশে জায়গা করে নিয়েছেন নেত্রকোণার জারিফ। মোঃ কামরুজ্জামান জারিফ পিতাঃ মোঃ গোলাম ফারুক, মাতাঃ কামরুন্নাহার বেগম, কুরপাড়, কাইলাটি রোড, নেত্রকোণা। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের  ৩য় বর্ষের শিক্ষার্থী। মুজিব অলিম্পিয়াডের কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সারা দেশ থেকে ১০ জন চূড়ান্ত পর্যায়ে নির্বাচিত হয়েছেন তাদের মধ্যে তিনিও একজন। বিজয়ীদের পুরস্কার হিসেবে প্রত্যেককে ১০০০০০/-(এক লক্ষ) টাকা প্রদান করা হয়েছে।

সে যেন সুনাগরিক হয়ে বঙ্গবন্ধুর আদর্শে নিজেকে গড়ে তুলতে কাজ করে যেতে পারেন সে কামনা করে নেত্রকোণা জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান মোঃ কামরুজ্জামান জারিফকে অভিনন্দন জানান।

Loading