রামগড়ে ৬০০ পরিবারকে ত্রান সামগ্রী বিতরন করেন কুজেন্দ্রলাল ত্রিপুরা এমপি

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ , জুলাই ৬, ২০২১

করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উদ্যোগে খাগড়াছড়ির রামগড়ে দূুঃস্থ ও হত দরিদ্র ৬০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছেন কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি)।
৬ জুন মঙ্গলবার বেলা ২টায় রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারির সভাপতিত্বে রামগড় অডিটোরিয়ামের হল রুমে এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি) । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান মংশেপ্রু চৌধুরী অপু।
ত্রান সামগ্রী বিতরণকালে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, আওয়ামীলীগ দুর্যোগে,দুঃসময়ে সবসময় জনগনের পাশে ছিল এবং সবসময় থাকবে।তিনি একে অপরের সহায়তায় পাশে থেকে মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে ঘরে থেকে সুস্থ থেকে পৃথিবীতে বাঁচার স্বপ্ন নিয়ে সকলকে এগিয়ে যেতে হবে। তিনি সকলকে মাস্ক পরিধান ও সামাজিক দুরত্ব বজায় রাখার আহবান জানান।
রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারি জানান, রামগড় পৌরসভার ২৫০,রামগড় সদর ইউনিয়নের ১৭৫, পাতাছড়া ইউনিয়নের ১৭৫ পরিবারকে ১০কেজি চাউল , ১কেজি ডাল, ১কেজি তৈল, ২কেজিআলু, ১কেজি লবন, ১কেজি পেঁয়াজসহ ত্রান সামগ্রী দেওয়া হয়েছে।
এসব সামগ্রী হাতে পেয়ে খুশি অসহায় মানুষগুলো।ব তারা জানান, করোনা মহামারীর কষ্টে থাকা মানুষের মধ্যে আশা জাগাচ্ছে।
এসময় উপস্হিত ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজুরী চৌধুরী, জেলা আওয়ামিলীগ সাধারন সম্পাদক ও খাগড়াছড়ির পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী,রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা মু,মাহমুদ উল্লাহ মারুফ,রামগড় সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোঃ রায়হান,জেলাপরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা, জেলা আওয়ামীলীগ সহ সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলাপরিষদ সদস্য শাহিনা আক্তার,রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সামসুজ্জামান, রামগড় সদর ইউ পি চেয়ারম্যান শাহ আলম মজুমদার, ২নং পাতাছড়া ইউ পি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, রামগড় উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ মোস্তফা হোসেন,সাধারন সম্পাদক নুরুল আলমগির, পৌর আওয়ামীলীগ সভাপতি রফিকুল আলম কামাল,সাধারন সম্পাদক আব্দুল কাদের ও সহয়োগী অংগ সংগঠন সমুহের নেতৃবৃন্দ।

Loading