চুয়াডাঙ্গায় ট্রাক চাপায় স্কুলছাত্র নিহত, আটক ১

প্রকাশিত: ১০:০৩ পূর্বাহ্ণ , জুন ১২, ২০২১

চুয়াডাঙ্গায় ট্রাকের চাপায় শাহীন হোসেন (১৩) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাকের হেলপার রিয়াজুলকে আটক করেছে পুলিশ। 

শুক্রবার (১১ জুন) বিকেলে শহরের নূরনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শাহীন হোসেন সদর উপজেলার জাফরপুর গ্রামের মসজিদ পাড়ার আরিফুল ইসলামের ছেলে। সে সীমান্ত মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর সাড়ে ৩টার দিকে বাইসাইকেলে করে চুয়াডাঙ্গা থেকে জাফরপুরের দিকে যাচ্ছিল শাহীন। এসময় সে নূরনগর এলাকার যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে পৌঁছলে পেছন দিক থেকে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে সে সড়কের ওপর ছিটকে পড়ে ট্রাকের নীচে চাপা পড়ে।

পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শাহীন মারা যায়। দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা আটক করে।

হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক উৎপল বিশ্বাস জানান, আহত শাহীনকে প্রাথমিক চিকিৎসার পর রাজশাহী নেওয়ার পরামর্শ দেওয়া হয়। রাজশাহী মেডিক্যালে নেওয়ার আগেই সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। ট্রাকের নিচে পড়ে তার কোমর থেকে নিচের অংশ পিষ্ট হয়ে গিয়েছিল।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, প্রাথমিক তথ্যে জানা গেছে ট্রাকটি চালাচ্ছিল হেলপার রিয়াজুল। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও হেলপারকে আটক করা হয়। সেই সঙ্গে ঘাতক ট্রাকটিকেও জব্দ করে থানায় নেয়া হয়েছে।

ওসি আরও জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। আটক রিয়াজুল ইসলাম আলমডাঙ্গা উপজেলার হাকিমপুর গ্রামের বাসিন্দা।