মোহনগঞ্জে জমি বিরোধের জেরে হামলা-ভাঙ্গচুর, নারীসহ আহত ৫

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ , মে ২৫, ২০২১

নেত্রকোণা জেলার মোহনগঞ্জ সদরে বড়তলী এলাকায় জমি সংক্রান্ত জেরে প্রতিপক্ষের বাসায় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

মোহনগঞ্জ থানার ওসি মো: আব্দুল আহাদ খান জানান, মোহনগঞ্জ সদরে বড়তলী এলাকায় ঝুনু গোস্বামী ও তপন কুমার পাল এর বাসার সীমানা নিয়ে বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে । এটিকে কেন্দ্র করে তারা ওখানে একটি গণ্ডগোল করতে পারে গোপন সংবাদ ছিল তাদের কাছে। সে মোতাবেক উভয় পক্ষের মধ্যে সংঘাত শুরু হওয়ার ৩ মিনিটের মধ্যে পুলিশ সেখানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

শিক্ষক তপন কুমার পাল এর স্ত্রী পাতা সরকার আমাদের প্রতিনিধিকে জানান, তাদের বাসার সীমানা নিয়ে ঝুনু গোস্বামীর সাথে দীর্ঘদিন ধরে একটি জামেলা চলে আসছিল। সেটি মিটমাট করার জন্য কয়েকবার চেষ্টা করা হলেও ঝুনু গোস্বামী জায়গা মাফতে রাজি হননি।

তিনি আরও জানান মঙ্গলবার সাড়ে ১০ টার দিকে ঝুনু গোস্বামী, যুবলীগ নেতা মামুন, শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ের শিক্ষক চয়ন গোস্বামী, সাইফুল, সাব্বির, লাকী ও রাজনসহ প্রায় ২৫-৩০ জন লোক নিয়ে তপন পাল এর বাসায় হামলা করে। এসময় তারা তপন পালের ঘরে ঢুকে মালাউন বলে গালিগালজ করে এবং ঠাকুর ঘরে ঢুকে ভাঙ্গচুর করে। বাসায় থাকা লোকজনকে আঘাত করে।এতে নারীসহ ৫জন আহত হন। আহতরা হলেন তপন পাল, নিলয় পাল, প্রেমানন্দ পাল, স্বপন পাল ও বিউটি পাল।

এ ছাড়া  হামলা প্রতিহত করার চেষ্টা করলে প্রতিপক্ষ ঝুনু গোস্বামী আহত হন।

আহতরা সকলেই মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়েছেন। তারা তাদের বাসায় থাকা নিরাপদবোধ করছেন না ও প্রশাসনের কাছে ঘটনার দৃষ্ঠান্তমূলক বিচার চান।

ঝুনু গোস্বামীকে মোবাইল ফোনে সংযোগ করার চেষ্টা করেও পাওয়া  যায়নি।

 

 

 

 

 

 

 

Loading