কেন্দুয়ায় বসত ভিটা নিয়ে ছোট ভাইয়ের বউ ও এতিম ভাতিজাকে মেরে আহত

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ , মে ১৯, ২০২১

নেত্রকোণা সংবাদদাতাঃ নেত্রকোনার কেন্দুয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের স্বল্প টেংগুরী গ্রামের মৃত আব্দুল হেলিমের স্ত্রী মাজেদা আক্তার ও তাঁর এতিম ছেলে শিমুল বেধড়ক মারপিট করে হাসপাতালে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে (১৯ মে) বুধবার সকাল অনুমানিক ৮ঘটিকার সময়।

এ ব্যাপারে আহত মাজেদা আক্তার প্রাথমিক চিকিৎসা নিয়ে কেন্দুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এলাকাবাসী ও লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, বিবাদী আবু সাদেক ও তার পুত্র জাকির অত্যন্ত লোভী অত্যাচারী ও নারী নির্যাতনকারী।তারা পারে না এমন কোন হীন কাজ নেই।
মাজেদা আক্তার জানান, আমার স্বামী আজ থেকে প্রায় তিন বছর পূর্বে মৃত্যু বরন করার পর দুই কন্যা ও দুই শিশু পুত্রকে নিয়ে অতিকষ্টে দিনাতিপাত করতেছি। বিবাদীগণ আমার অসহায়ত্বের সুযোগ নিয়ে আমার স্বামীর ভিটা ছাড়া করার জন্য উঠেপরে লেগেছে। আমি এই অন্যায়ের প্রতিবাদ করিলে আমাকে প্রায় সময় মারধর করে।
আমি সকল অত্যাচার অবিচার নিরবে সহ্য করে যাচ্ছি শুধু আমার ছেলে মেয়েদের দিকে চেয়ে। কিন্তু আজ আমার কিডনী রোগী ছেলেটাকে মারধর করায় আমি আর সহ্য করতে না পারায় বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছি।

মাজেদা আক্তার জানান, আমি মিডিয়া ও আইনের মাধ্যমে এ অত্যাচারের হাত থেকে যাতে রক্ষা পেতে পারি তার ব্যাবস্থা করবেন বলে আশা করি।

অপরদিকে বিবাদী সাদেক মিয়ার নিকট জানতে চাইলে তিনি বলেন আমি কাউকে মারধর করিনি। আমার ছেলের সঙ্গে ভাই বউ ও ভাতিজা ঝগড়া লেগে ছিল, আমি তা থামিয়ে দিয়ে বাড়ি থেকে চলে যাই,পরে জানতে পারি তারা থানায় গিয়ে আমার ও ছেলের নামে মামলা করেছে।
তিনি বলেন আমিও তাদের নামে মামলা করব।

এদিকে কেন্দুয়া থানার দায়িত্বপ্রাপ্ত এস আইকে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন ঘটনা সরেজমিনে তদন্ত করেছি।নিজেদের মধ্যে ঝগড়া হয়েছে, আপোষ মিমাংসা না হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Loading