ইসলামকে কলুষিত করেছে হেফাজত

প্রকাশিত: ৮:৩৮ অপরাহ্ণ , মে ৭, ২০২১

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ইসলাম শান্তির ধর্ম। এই শান্তির ধর্মকে কলুষিত করেছে হেফাজত ইসলামের নেতাকর্মীরা। সহিংসতা ও নাশকতা ইসলামের কাজ নয়। সহিংসতা ও নাশকতার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজ শুক্রবার বেলা ১২টার দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রাজানগর ইউনিয়নের মধুপুর গ্রামের মধুপুর মাদরাসা এলাকা পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গত ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালের সহিংসতা ও নাশকতা চালিয়েছে। এর মধ্যে মুন্সীগঞ্জের সিরাজদিখানে ও বাড়ি, ঘর ভাঙচুর, লুটপাটসহ বেশকিছু লোক আহত এ ঘটনায় সিরাজদিখান থানায় ১০টি মামলা হয়েছে।

তিনি আরো বলেন, আমি নিজে এসে দেখে গেলাম, আমি আপনাদের সাথে ওয়াদা করছি যারা এই সহিংসতার সাথে জড়িত তাদের সবাইকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসব।

মন্ত্রী বলেন, আমাদের প্রধানমন্ত্রী দুর্বার গতিতে এগিয়ে চলেছেন। তিনি নিজেও একজন মুসলমান, তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন, সময় মতো তাহাজ্জুদ পড়েন, কোরআন পড়েন। তার হাতে বাংলাদেশ। তিনি কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না।

এ সময় ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার মোমেন আলি, সিরাজদিখান উপজেলার আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়েজুল ইসলাম উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বালুচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুবকর সিদ্দিক উপস্থিত ছিলেন।