বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বায়তুল মোকাররমে বিশেষ দোয়া

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ , মার্চ ১৯, ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আজ বাদ জুমা বায়তুল মোকাররম জাতীয় মসজিদে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের শহীদ সকল সদস্য এবং বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদদের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররম জাতীয় মসিজেদের পেশ ইমাম মুফতি মাওলানা এহসানুল হক। দোয়া-মোনাজাতে ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. নূরুল ইসলাম, পিএইচডি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মেদ হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ইসলামিক ফাউন্ডেশনের পরিচালকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারিবৃন্দ ও বিপুল সংখ্যক সাধারণ মুসল্লি উপস্থিত ছিলেন।

এছাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আজ দেশের সকল মসজিদেও বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।