কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ১১:০৩ পূর্বাহ্ণ , ফেব্রুয়ারি ৯, ২০২১

কক্সবাজারে তেলবাহী ভউচারের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আজিজনগরের কাছে নূর আয়েশার টেক নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের সাতনম্বর ওয়ার্ডের নাথপাড়ার রায়মোহন নাথের ছেলে শয়ন নাথ (২৫) ও ক্ষীরমোহন নাথের পুত্র শিপন নাথ (৩২)।

খবর পেয়ে মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ নিহত দুইজনের লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এ সময় জব্দ করা হয় দুর্ঘটনায় পতিত তেলবাহী ভউচার ও মোটরসাইকেলটি।

হারবাং নাথপাড়ার বাসিন্দা শিক্ষক উজ্জ্বল নাথ জানান, ‘লোহাগাড়ার চুনতি স্টেশনে দর্জির দোকান বন্ধ করে দুইজন মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন রাতে। পথিমধ্যে তারা দুর্ঘটনার শিকার হন। মর্মান্তিকভাবে দুই যুবকের মৃত্যুতে তাদের পরিবারসহ পুরো পাড়ায় শোকের ছায়া নেমেছে।’

চকরিয়া বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি ইন্সপেক্টর মো. আনিছুর রহমান জানান, ‘চট্টগ্রামমুখী তেলবাহী ভউচারের (চট্টমেট্রো-চ-৪১-০০৫৭) চাপায় ঘটনাস্থলেই নিহত হন বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল (কুমিল্লা-হ-১৩-৮৫০২) আরোহী দুইজন। তাদের লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে রাখা হয়েছে।’

এ ব্যাপারে আইনগত পদক্ষেপ শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে বলেও জানান ওসি।

Loading