নেত্রকোনার একনিষ্ঠ সমাজকর্মী জ্ঞানেশ চন্দ্র সরকার আবারও কমিশনার পদপ্রার্থী

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ৪, ২০২১

নেত্রকোনার সামাজিক বিভিন্ন অনুষ্ঠানে গেলেই যাকে দেখা যায়। তিনি হলেন জ্ঞানেশ চন্দ্র সরকার। সবার প্রিয় জ্ঞানেশদা। জ্ঞানেশদা নামেই তিনি শহরে সর্বাধিক পরিচিত। সদাহাস্যময় বন্ধুবৎসল নিরেট সাদামনের একজন মানুষ।

১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য নেত্রকোনা পৌর নির্বাচনে তিনি আবারও কমিশনার পদপ্রার্থী হয়েছেন। তিনি বিগত দিনে আরও ৪বার জনগনের রায়ে কমিশনার হিসাবে নির্বাচিত হয়েছেন। তিনি প্যানেল চেয়ারম্যান হিসাবেও দায়িত্ব পালন করেছেন।

নেত্রকোনা শহরের নাগড়া এলাকার স্থায়ী বাসিন্দা তিনি। পিতা মৃত গিরীন্দ্র চন্দ্র সরকার ও মাতা মৃত সুনীতি বালা সরকার। শৈশব থেকেই তিনি সামাজিক বিভিন্ন কর্মকান্ডে থাকতে ভালোবাসেন। তাই জীবনের অধিকাংশ সময়ই কাটিয়ে দিয়েছেন সামাজিক বিভিন্ন কাজ কর্মে মানুষের পাশে থেকে।

আসন্ন নির্বাচনে ৮নং ওয়ার্ডে কমিশনার পদপ্রাথী। তিনি সর্বস্তরের জনগনের কাছে ডালিম প্রতীকে ভোট প্রার্থনা করেছেন। জ্ঞানেশ চন্দ্র সরকার জানান, বিগত দিনের মতই তিনি মানুষের পাশে থেকে কাজ করে যেতে চান। তিনি আরও জানান আবারও নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এলাকার মানুষকে সাথে নিয়ে ব্রীজ, রাস্তা, পয়নিস্কাশন, সমাজিক সমস্যা নিরসন, সঠিক দরিদ্র মানুষকে চিহ্নিত করে সহায়তাসহ সমাজের বিভিন্ন উন্নয়নে কাজ করে যাবেন। তিনি এবারও নির্বাচনে পাশ করবেন বলে শতভাগ আশাবাদী।