মোহনগঞ্জে নবনির্বাচিত মেয়রকে গণ-সংবর্ধনা

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ , জানুয়ারি ২৫, ২০২১

নেত্রকোণা জেলার মোহনগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র এডভোকেট লতিফুর রহমান রতনকে সংবর্ধনা দিয়েছেন এলাকাবাসী। হাজারো জনতার উপস্থিতিতে তাদের প্রিয় নেতা মোহনগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি লতিফুর রহমান রতনকে ৪র্থ বারের মত মেয়র হিসাবে নির্বাচিত করে নির্বাচনোত্তর ফুলেল সংবর্ধনা প্রদান করেন।

বিগত ১৬ জানুয়ারী অনুষ্ঠিত ২য় দফা পৌর নির্বাচনে লতিফুর রহমান রতন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসাবে বিপুল ভোটে বিজয় হন। তারই ধারাবাহিকতায় রবিবার (২৪ জানুয়ারী) দুপুর ২ ঘটিকায় স্থানীয় উসমান গণি ময়দান (মুক্ত মঞ্চ) চত্বরে বিশাল সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মোহনগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ আয়োজিত এই বিশাল সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান (প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব)। বীর মুক্তিযোদ্ধা মির্জা আব্দুল গনি’ র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও  জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত রায়, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নেত্রকোনা মেয়র নজরুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  নুর খান মিঠ,  বীর মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা কমান্ডার আব্দুল হক, বীর মুক্তিযোদ্ধা শামছুল হক মাহবুব, ৪ নং মাগান-সিয়াধার ইউনিয়ন চেয়ারম্যান আবুবকর সিদ্দিক প্রমুখ।

মেয়র লতিফুর রহমান রতন তার সংক্ষিপ্ত ভাষণে আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন। বিগত দিনে যেভাবে মানুষের পাশে থেকে বর্নাঢ্য এক রানৈতিক জীবন তিনি গড়ে তোলেছেন তেমনি আগামী দিনে মানুষের পাশে থেকে মোহনগঞ্জ পৌরসভার উন্নয়নে কাজ করে যাবেন। তিনি ধন্যবাদ জানান সাজ্জাদুল হাসানকে যিনি নেত্রকোনার সার্বিক উন্নয়নে প্রধানমন্ত্রীর পাশে থেকে কাজ করে যাচ্ছেন। ৪র্থ বারের মত মেয়র হিসাবে নির্বাচিত করায় মোহনগঞ্জ পৌরবাসীকে বিনম্র অভিনন্দন জানান তিনি।