গুইমারার সিন্ধুকছড়ি সেনা জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ৪:১৩ অপরাহ্ণ , জানুয়ারি ২৫, ২০২১

সোমবার (২৫/১/২০২১ জানুয়ারী ) সকাল ১১টায় সিন্ধুকছড়ি সেনা জোন সদরে জোন কমান্ডার লেঃ কর্নেল কাজী মোঃ কাওসার জাহান পিএসসি,জি, এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জোনের আওতাধীন রামগড়, গুইমারা ও মানিকছড়ির সর্বশেষ আইন শৃঙ্খলা এবং করোনা পরিস্হিতি ও তা প্রতিরোধে গৃহিত বিভিন্ন পদক্ষেপ ও উন্নয়ন মুলক কর্মকান্ড সহ প্রভৃতি বিষয়ে আলোচনা হয়।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, নবাগত সিন্ধুক ছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ আরিফ আহমেদ চিশতি। এতে আরও বক্তব্য রাখেন গুইমারা উপজেলা নির্বাহি কর্মকর্তা তুষার আহমেদ, মেজর ফজলে রাব্বি , মানিকছড়ি উপজেলা নির্বাহি কর্মকর্তা তামান্না মাহবুব, জেলা পরিষদ সদস্য মেমং মারমা,গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান উষাপ্রু চৌধুরী, মানিকছড়ি উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা রতন খীসা, রামগড় স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতীক সেন, ২নং রামগড় ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী ও সাংবাদিক সাইফুল ইসলাম প্রমুখ।
সভায় জোন কমান্ডার লেঃ কর্নেল কাজী মোঃ কাওসার জাহান সমসাময়িক বিষয়ে কথা বলেন
এবং বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন।বক্তারা বক্তব্যের মাধ্যমে বিদায়ী জোন কমান্ডার লেঃ কর্ণেল কাজী কাওসার জাহান পিএসসি জি কে বিদায় এবং নবাগত জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ আরিফ আহমেদ চিশতিকে স্বাগত জানান।
সভায় সরকারি কর্মকর্তা , বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, জনপ্রতিনিধি, ও গনমাধ্যমকর্মীরা উপস্হিত ছিলেন।

Loading