জন্মদিনে ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন-মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ , জানুয়ারি ১১, ২০২১

রাজপথের লড়াকু সৈনিক, সৎ স্বচ্ছ রাজনীতির প্রতীক, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, বঙ্গবন্ধুর আদর্শ ও দেশরত্ন শেখ হাসিনার আনুগত্যের নির্ভিক সৈনক, বৃহত্তর মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, মোহাম্মদপুর আদাবর শেরে বাংলা নগর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের বর্তমানে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং আগামী কাউন্সিলে মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন ৫০তম জন্মদিনে নেতাকর্মী ও শোভাকাঙ্খীদের ভালবাসায় সিক্ত হয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মতিউর রহমান মিয়াচান, ঢাকা-উত্তর সিটি করপোরেশনের ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর ও ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ হাসানুর ইসলাম রাষ্টন, ৩১, ৩৩, ও ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম, মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাজান খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ খলিলুর রহমান, সহ-দপ্তর সম্পাদক মোঃ শহীদুল ইসলাম’সহ থানা ওয়ার্ডের বিভিন্ন নেতৃবৃন্দ।

সোমবার (১১/০১/২০২১) দিনটি ছিল জন্মদিন। এ উপলক্ষে সন্ধ্যার পর রাজধানী মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ অফিসে জন্মদিন পালিত হয়।

এ সময় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, বন্ধু, আত্তীয়, শোভাকাঙ্খীরা মোঃ তোফায়েল সিদ্দিক তুহিনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মোঃ তোফায়েল সিদ্দিক তুহিনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ব্যাপক পোষ্ট করেছেন তার শোভাকাঙ্খীরা।

জন্মদিনে মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন বলেন, ‘মানুষের ভালোবাসাই আমার সম্পদ। অসংখ্য মানুষের ভালোবাসাই আমাকে সমৃদ্ধ করে। আমি আজীবন এভাবে মানুষের ভালোবাসায় বেঁচে থাকতে চাই।’

অতঃপর ১৫ আগস্টের হত্যাকান্ডে শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।ঢাকা মহানগর-উত্তর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি, সহ-সভাপতি ও ঢাকা-১৩ আসনের মাটি ও মানুষের নেতা জননেতা আলহাজ্ব সাদেক খান এম.পির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। মোঃ তোফায়েল সিদ্দিক তুহিন এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।চলমান করোনা মহামারিতে মৃত্যুবরণকারীদের শহীদের মর্জাদা দান ও আক্রান্তদের আরোগ্য দানের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দোয়া ও মোনাজাত করা হয়।