স্বাধীনতার পরাজিত অপশক্তিকে সম্মিলিতভাবে রুখতে হবে

প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ , জানুয়ারি ২, ২০২১

রাজধানী মোহাম্মদপুর থানা আওয়ামী যুবলীগের উদ্যোগে বিএনপি, জামায়াত ও স্বাধীনতাবিরোধী অপশক্তির মিথ্যাচার ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

১ জানুয়ারি ২০২১ রোজ শনিবার বাদমাগরিব মোহাম্মদপুর টাউন হলে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি দিল মোহাম্মাদ দিলু, সাধাণ সম্পাদক মোঃ ওয়ালিউল্লাহ মাষ্টার, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ওবায়দুল হক, কার্যনির্বাহী পরিষদের সদস্য মোঃ মোকলেছুর রহমান খান (লিটন মাস্টার), মোহাম্মদপুর থানা যুবলীগ নেতা, মনিরুজ্জামান মনির, এস এম মাইনুদ্দিন আহমেদ, মোঃ জাহাঙ্গীর হোসেন এবং ৩১ নং যুবলীগের সভাপতি আকতার হোসেন বাবুল’সহ প্রমুখ।

মোহাম্মদপুর থানা আওয়ামী যুবলীগের সংগ্রামী আহবায়ক আলহাজ্ব কাজী মারুফুল ইসলাম বিপ্লব এর সভাপতিত্ব এবং মোঃ বিল্লাল হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ ও যুবলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

প্রতিবাদ সভায় বক্তারা স্বাধীনতাবিরোধী অপশক্তিকে সম্মিলিতভাবে রুখে দেয়ার আহ্বান জানান এবং হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য ভেঙে স্বাধীনতার পরাজিত অপশক্তি বাংলাদেশের হৃদপিণ্ডে আঘাত হেনেছে, আঘাত হেনেছে ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতার ওপরে।

বক্তারা আরো বলেন, জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই মেীলবাদী গোষ্ঠী তাদের হীনস্বার্থ চরিতার্থে বঙ্গবন্ধুর ভাস্কর্যে হাত দিয়েছে। সাম্প্রদায়িক এ গোষ্ঠীর কালো হাত ভেঙে চুরমার করে দিতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।