নরসিংদীতে দু’ট্রাকের মুখোমুখী সংঘর্ষে হতাহত ৪

প্রকাশিত: ১:১৮ অপরাহ্ণ , ডিসেম্বর ২৮, ২০২০

নরসিংদীর বেলাবতে মালবাহী দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাইফুল ইসলাম (১৮) নামে ট্রাকের এক হেলপার নিহত হয়েছেন। আহত হয়েছেন তিন জন। আজ সোমবার (২৮ ডিসেম্বর) সকালে বেলাব উপজেলার দড়িকান্দিতে ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত সাইফুল ইসলাম হবিগঞ্জের লাখাই থানার জহিরুল ইসলামের ছেলে। তিনি সিমেন্টবাহী ওই ট্রাকটির চালকের সহকারী ছিলেন। আহতদের চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে।

জানা গেছে- ঢাকা থেকে ছেড়ে আসা সিমেন্টবাহী একটি ট্রাক সিলেটের দিকে এবং সিলেট থেকে ছেড়ে আসা পাথরের খোয়াবাহী আরেকটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। ঢাকা-সিলেট মহাসড়কের দড়িকান্দিতে ট্রাক দুটি পরষ্পর অতিক্রম করার সময় মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুটি ট্রাকই মহাসড়কে উল্টে যায় এবং এখনও ঘটনাস্থলে পাথরের খোয়াবাহী ট্রাকটি উল্টে পড়ে আছে। সেটিকে উধারের চেষ্টা চলছে এবং সিমেন্টবাহী ট্রাকটিকে উদ্ধার করা হয়েছে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানান- সোমবার সকালে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানার পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস এসে দুই ট্রাকের ভেতর থেকে চালক ও সহকারীসহ মোট ৪ জনকে উদ্ধার করে। তাদের মধ্যে সিমেন্টবাহী ট্রাকটির হেলপার সাইফুল ইসলামকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আর আহত তিনজনকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় পাঠানো হয়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান জানান- ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তার পরিবারের সদস্যদের অনুরোধে ময়না তদন্ত ছাড়াই লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।