সুনামগঞ্জে সিএনজি-পিকআপ সংঘর্ষে নারী নিহত, আহত ৭

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ , ডিসেম্বর ৬, ২০২০

সুনামগঞ্জে সিএনজি ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত এবং অপর ৭ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। আজ রোববার সকালে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের হালুয়ারগাওঁ (বারঘর) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম সুফিয়া বেগম (৬০)। তিনি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার খামারখাল গ্রামের ফেরদৌস মিয়ার স্ত্রী।

খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠায়।

স্থানীয়রা ও পুলিশ জানায়, জগন্নাথপুরের খামারখাল গ্রাম থেকে সিএনজিযোগে সুনামগঞ্জে আসার পথে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের হালুয়ারগাওঁ (বারঘর) এলাকায় পৌঁছানো মাত্রই বিপরীতদিক থেকে সবজি বোঝাই একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এমন হতাহতের ঘটনা ঘটে। ঘটনার পরপরই সিএনজি ও পিকআপ ভ্যানের চালক পালিয়ে যায়।

দুর্ঘটনায় আহতরা হলেন- জগন্নাথপুর উপজেলার খামারখাল গ্রামের আব্দুল আলীমের ছেলে সায়েম (২৩), মেয়ে সাফিয়া বেগম (৪৫), একই গ্রামের রাশেদ মিয়ার স্ত্রী শিল্পী বেগম (৩৫), তার ছেলে মেহেদী (১২), খামারখাল গ্রামের মৃত আব্দুল হাকিমের স্ত্রী কার্যালা বেগম (৫৫), দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বুড়ুমপুর গ্রামের কদ্দুছ মিয়ার ছেলে হাবিবুর মিয়া (৩০), শান্তিগঞ্জ এলাকার মো. চানঁ মিয়ার ছেলে সাদিকুর রহমান (৩২)। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. শাহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।