সাভারের অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য তৈরির অভিযোগে তিন প্রতিষ্ঠানকে জরিমানা 

প্রকাশিত: ১:০৭ পূর্বাহ্ণ , নভেম্বর ১৮, ২০২০

সাভারের পৃথক স্থানে অভিযান পরিচালনা করে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য তৈরির অভিযোগে তিনটি প্রতিষ্ঠানকে ২ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (১৭ নভেম্বর) রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার।

এর আগে মঙ্গলবার (১৭ নভেম্বর) বেলা সাড়ে ১১ টা থেকে সন্ধ্যা পর্যন্ত আশুলিয়ার কাঠগড়া উত্তরপাড়া ও সাভারের নামাবাজার এলাকায় সিপিসি২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদারের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করেন র‌্যাব ৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে আশুলিয়ার ওই এলাকায় অভিযান পরিচালনা করে অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল খাদ্য পন্য চানাচুর তৈরির অভিযোগে নিউ প্রেম চানাচুর কারখানার মালিক শহিদুলকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়। পরে সাভারের নামাবাজার এলাকায় কালি সাহা মিষ্টান্ন ভান্ডারকে ১ লাখ ২৫ হাজার ও লোকনাথ সুইটমিটকে ৭৫ হাজার টাকা করে মোট ২ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সিপিসি২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার জানান, এরকম ভেজাল খাদ্য পন্য উৎপাদনকারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।