এই দুই শিশুর পিতা-মাতার সন্ধান প্রয়োজন

প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ , অক্টোবর ৬, ২০২০

হারিয়ে যাওয়া দুই শিশুর পিতা-মাতার সন্ধান প্রয়োজন। তারা দুজনই তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে পুলিশের নিরাপদ হেফাজতে রয়েছে।

তাদের মধ্যে একজনের নাম স্বপ্না। বয়স ৯ বছর, গায়ের রং কালো ও উচ্চতা ৪ ফুট ১ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল হলুদের ভিতরে বেগুনি রংয়ের বল প্রিন্টের ফ্রক।

গত শনিবার (৩ অক্টোবর) বনানী থানার আমতলী এলাকায় বিআরটিসি বাসে স্বপ্নাকে খুঁজে পান এক নারী। তাকে একা বসে থাকতে দেখে ওই নারী জিজ্ঞাসাবাদ করলে সে বলে, একটি বাসায় কাজ করতো এবং সেখান থেকে পালিয়ে এসেছে। এরপর তিনি স্বপ্নাকে বনানী থানায় নিয়ে আসেন। থানা পুলিশ তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিরাপদ হেফাজতে প্রেরণ করে। ৩ অক্টোবর বনানী থানায় এ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরী করা হয়।

অপরজন প্রতিবন্ধী শিশু। তার বয়স আনুমানিক ৫ অথবা ৬ বছর, গায়ের রং ফর্সা ও উচ্চতা ৩ ফুট ৭ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল অ্যাশের মধ্যে লাল রংয়ের গেঞ্জি ও টিয়া রংয়ের প্যান্ট।

গত ৩ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টায় আগারগাঁও জাতীয় বেতার ভবনের সামনে তাকে খুঁজে পায় শেরেবাংলা নগর থানা পুলিশ। তাকে নাম ঠিকানা জিজ্ঞাস করলে সে চুপচাপ থাকে এবং প্রতিবন্ধী হওয়ায় কিছুই বলতে পারে না। এরপর থানা পুলিশ তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে নিরাপদ হেফাজতে প্রেরণ করে। ৩ অক্টোবর শেরেবাংলা নগর থানায় এ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরী করা হয়।

উক্ত শিশুদের কোন স্বজনের সন্ধান পাওয়া গেলে বা কোন ঠিকানা জানা থাকলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল। (ডিউটি অফিসার- মোবাইল ফোন নং- ০১৭৪৫-৭৭৪৪৮৭, টিএনটি নাম্বার- ০২৯১১০৮৫)।

সূত্র: ডিএমপি নিউজ

Loading