সাভারের ভাইস চেয়ারম্যানের সম্মানহানি করতে ডিজিটাল প্রযুক্তির অপব্যবহার

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ , সেপ্টেম্বর ২৯, ২০২০

অনলাইন ডেস্ক:

সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন খান এর নামে অপপ্রচার । ফটোশপ দিয়ে আপত্তিকর ও অশ্লীল ছবি তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার পাঁয়তারায় বিক্ষুব্ধ দলীয় নেতা কর্মী ও এলাকাবাসী । (ভিডিও লিংক··)         https://youtu.be/P63GsE_NJ5g

সাভার উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতাকর্মী এলাকাবাসী জানায় ষড়যন্ত্রকারীরা শাহাদাৎ হোসেন খান এর পারিবারিক সুনাম ও রাজনৈতিক অঙ্গনে

তাহার ব্যাপক জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়েই একের পর এক মিথ্যাচার, ভিত্তিহীন অপপ্রচার ও ধারাবাহিক ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে যা খুবই ঘৃণ্যতম ও হতাশা জনক । আওয়ামী লীগের এমন বলিষ্ঠ একজন নেতা ও জনপ্রিয় সমাজ সেবকের নামে কুচক্রী মহলের অপপ্রচার দলের জন্য যেমন ক্ষতিকর তেমনি এলাকার উন্নয়নের পথেও তা একটি বাঁধা । আমরা অপপ্রচারকারী কুচক্রী মহলের ঐ সকল নরপিশাচদেরকে চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার জন্য আইন প্রশাসনের প্রতি আহ্বান জানাই ।

এলাকাবাসী আরো শাহাদাৎ হোসেন খানের নামে যতই অপপ্রচার চালাক তারা সফল হবেনা । শাহাদাৎ হোসেন খান মাটি ও মানুষের নেতা । করোনার কারনে লকডাউন চলাকালীন সময়েও জনগণ দেখেছে যে ভাইরাসের ভয়ে তিনি ঘরে বসে থাকেননি । খাদ্য সামগ্রী নিয়ে মানুষের ঘরে ঘরে গিয়েছেন । শাহাদাৎ হোসেন খান সাধারণ মানুষের অন্তরে ।

অপপ্রচারের বিষয়ে শাহাদাৎ হোসেন খান জানান, আমাকে নিয়ে একটি চক্রান্তকারী মহল বরাবরই মিথ্যাচার ও অপপ্রচার করে বেড়ায় । আমি এসবে পাত্তা দেই না । ষড়যন্ত্রকারীরা ২৫ বছরের বেশি সময় ধরে আমার পিছে লেগে আছে । এর আগে আমার চাচার পিছনেও লেগেছিল । ষড়যন্ত্রকারীদের কোন অপকৌশল আমাকে জনসভা থেকে দূরে রাখতে পারেনি আর সামনেও পারবেনা । এ পর্যন্ত কুচক্রী মহলের সকল ষড়যন্ত্র নিষ্ফল হয়েছে । তারা এখন নতুন পদ্ধতি হাতে নিয়েছে । কম্পিউটার দিয়ে আমার অশ্লীল ছবি তৈরি করে তা ফেসবুকে ছড়িয়ে দিয়ে সমাজে আমার মানহানিতে লিপ্ত হয়েছে । মানুষের বিন্দুমাত্র লজ্জা থাকলেও ফেসবুকে এমন অশ্লীল ছবি বানিয়ে ছাড়তে পারে না । বিষয়টি আইন প্রশাসনকে জানিয়েছি । পুলিশ বাহিনী এর যত যত ব্যবস্থা নেবেন ।

শাহাদাৎ হোসেন খান কুচক্রী মহলের ঐ সব অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন ।