ঢাকা উত্তর ছাত্রলীগের সহ সভাপতি নির্বাচিত হলেন বেনাপোলের রিজু

প্রকাশিত: ১:০৭ পূর্বাহ্ণ , মে ৩০, ২০২৪

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র রুপকল্প ২০৪১ ও চতূর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নে সপ্রতিভ পদচারনায় প্রশংসীত হওয়ায় বেনাপোলের কৃতি সন্তান ছাত্রলীগ নেতা মোহনুর রহমান রিজু ঢাকা মহানগর উত্তর শাখা’র সহঃ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন।

গত ২৩ মে ২০২৪ ইং তারিখ বাংলাদেশ ছাত্রলীগ,ঢাকা মহানগর উত্তর শাখা’র সভাপতি-রিয়াজ মাহমুদ এবং সাধারণ সম্পাদক-সাগর আহম্মেদ শামীম স্বাক্ষরীত সংগঠনটির প্যাডে উল্লেখিত এক প্রজ্ঞাপণে এই ঘোষণা প্রদান করা হয়। প্রজ্ঞাপণে নেতৃদ্বয় আশা প্রকাশ করে বলেছেন-“জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে,মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে,বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রার অবিকল্প সারথি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আদর্শিক ভ্যানগার্ড হিসেবে ক্ষুধা,দারিদ্রমুক্ত,অসাম্প্রদায়িক ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তার(মোহনুর রহমান রিজু) সর্বাত্মক অংশ গ্রহণ বাংলাদেশ ছাত্রলীগের অগ্রযাত্রাকে আরও বেগবান করবে”।

ছাত্রলীগ নেতা মোহনুর রহমান রিজু বেনাপোল পৌরসভাধীন ২নং ওয়ার্ডের নামাজগ্রামের বাসিন্দা,তার পিতার নাম- আল-মামুন। তিনি ২০১৮ সালে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় হতে কৃতিত্বের সাথে এস এস সি,২০২০ সালে রাজধানী ঢাকা মোহাম্মাদপুর মডেল স্কুল এন্ড কলেজ হতে এইচ এস সি পাশ করেন। বর্তমানে তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স তৃতীয় বর্ষে পড়াশোনা করছেন।

উল্লেখ্য,মোহনুর রহমান রিজু,কে বি গ্রুপের চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য- মোঃ কামরুজ্জামান বাবলু’র বড় ভাই এর ছেলে।

Loading