ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন মোঃ রুহুল আমিন মন্ডল

প্রকাশিত: ৬:৫১ পূর্বাহ্ণ , জুন ১৩, ২০২৪

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে আশুলিয়ার সর্বস্তরের জনগণসহ সকল মুসলিম ভাই বোনদের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক, আশুলিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৮নং ওয়ার্ড মেম্বার মোঃ রুহুল আমিন মন্ডল ।

আশুলিয়ার জননন্দিত এই জনপ্রতিনিধি মোঃ রুহুল আমিন মন্ডল এক শুভেচ্ছা বার্তায় বলেন, প্রতি বছর মুসলমানদের প্রধান দুটি উৎসব ঈদুল ফিতর ও ঈদুল আযহা। ঈদুল ফিতরের উৎসব কাটানোর কিছু দিন পরেই ঈদুল আযহা নিয়ে আসে সব শ্রেনী পেশার মানুষের মধ্যে সৌহার্দ্যপূর্ণ প্রস্তুতি। ভেদাভেদ ভুলে গিয়ে তৈরি হয় ঐক্যের বন্ধন। ঈদুল আযহার আগমনে মহিমান্বিত হয়ে শান্তি শৃংখলায় ভরে উঠুক প্রতিটি পরিবার ও বিশ্ব সমাজ। দেশপ্রেম ভালোবাসা, একে অপরের প্রতি সহানুভূতিশীলতা গড়ে উঠুক প্রতিটি মানব হৃদয়ে।

সমাজের গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে উন্নয়ন ও সমাজ সেবায় অদম্য জনপ্রতিনিধি মোঃ রুহুল আমিন মন্ডল শুভেচ্ছা বার্তায় আরো বলেন আসুুন আমরা সবাই সমাজের ধনী গরীব ধর্ম বর্ণ গোত্র, জাতি গোষ্ঠী সম্প্রদায় নির্বিশেষে পারস্পরিক সহযোগী ও সহমর্মিতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল আযহার খুশি ভাগাভাগি করে নেই। পরম করুনাময় সৃ‌ষ্টিকর্তার কাছে প্রার্থনা করি মানুষের জীবন থেকে দূরীভূত হোক সকল হতাশা ও দুঃখ যাতনা। সুখ ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক। সবাইকে পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা ও আন্তরিক মোবারকবাদ। ঈদ মোবারক।

Loading