নেত্রকোণায় ষাঁড়ের আঘাতে মালিকের মৃত্যু

প্রকাশিত: ১০:৫৪ পূর্বাহ্ণ , জুন ১৭, ২০২৪

নেত্রকোনার কেন্দুয়ায় কুরবানির পশুর হাটে বিক্রি করতে নেওয়ার পথে নিজের পালিত ষাঁড়ের আঘাতে আহত সাইফুল ইসলাম (৩০) মারা গেছেন। গতকাল শনিবার দিবাগত রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার ষাঁড়ের আঘাতে সাইফুল ইসলাম আহত হন। মারা যাওয়া সাইফুল উপজেলার মাসকা ইউনিয়নে আউজিয়া গ্রামের শাহাবুদ্দিনের ছেলে। কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পরিবার ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, গত শুক্রবার নিজের পালিত ষাঁড় গরুটি বিক্রির জন্য কেন্দুয়ার রোয়াইলবাড়ি পশুর হাটে নিয়ে যাচ্ছিলেন সাইফুল ইসলাম। এ সময় তাঁর সঙ্গে আরও একজন ছিলেন। পথে ষাঁড়টি হঠাৎ ক্ষিপ্ত হয়ে সাইফুলকে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দিবাগত রাত দুইটার দিকে তিনি মারা যান।

গতকাল রবিবার বেলা দুইটার দিকে কেন্দুয়ার আউজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। স্থানীয় মাসকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুস ছালাম বাঙালী বলেন, পালিত ষাঁড়ের আঘাতে সাইফুল ইসলাম মারা গেছেন। বিষয়টি শুনে খুবই খারাপ লাগছে। এ ব্যাপারে আরেকটু সতর্ক হওয়া উচিত ছিল।

Loading