আমার বাবা হত্যার বিচার চাই: আনারের মেয়ে

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ , মে ২২, ২০২৪

ভারতে চিকিৎসা করাতে গিয়ে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে হত্যার ঘটনায় তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন বলেছেন, কারা আমার বাবাকে হত্যা করে আমাকে এতিম করে দিলো। আমি আমার বাবার হত্যাকারীদের দেখতে চাই, আমার বাবা হত্যার বিচার চাই।

বুধবার (২২ মে) দুপুরে রাজধানীর মিন্টো রোডে অবস্থিত ডিবি কার্যালয়ের সামনে তিনি এসব কথা বলেন।

মুমতারিন ফেরদৌস ডরিন বলেন, যারা আমার বাবাকে হত্যা করেছে তাদের ফাঁসি কার্যকর করা হয়েছে, এটা আমি দেখতে চাই। তবে, আমরা কাউকে সন্দেহ করছি না।

এর আগে, সকালে কলকাতার নিউটাউন থেকে এমপি আনোয়ারুল আজিম আনারের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

গত ১২ মে চিকিৎসার জন্য ভারতের পশ্চিমবঙ্গে যান আনোয়ারুল আজিম আনার। ১৬ মে সকাল থেকে পরিবারের সদস্যরা তার সঙ্গে যোগাযোগ করতে পারেনি।

এ ঘটনায় গত শনিবার (১৮ মে) সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের বন্ধু শ্রী গোপাল বিশ্বাস কলকাতার বরানগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

আনোয়ারুল আজিম আনার ঝিনাইদহ-৪ আসনের সরকার দলীয় সংসদ সদস্য। এর আগে, ২০১৪ ও ২০১৮ সালে আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

এদিকে, ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, ভারতে চিকিৎসা করাতে এসে খুন হয়েছেন বাংলাদেশের সংসদ সদস্য আনোয়ারুল আজিম।

গত ৮ দিন নিখোঁজ থাকার পরে আজ সকালে কলকাতার নিউটাউন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তবে, কে বা কারা তাকে খুন করেছে তা জানা যায়নি। তদন্তে নেমেছে পুলিশ

Loading