আশুলিয়ায় যাত্রীদের পিটুনিতে বাসের ড্রাইভার ও সুপারভাইজারের মৃত্যু

প্রকাশিত: ১:৩৪ পূর্বাহ্ণ , এপ্রিল ৯, ২০২৪

সাভারের আশুলিয়ায় বাড়তি ভাড়া নিয়ে বাগ্‌বিতণ্ডার পর যাত্রীদের পিটুনিতে বাসচালক ও সুপারভাইজারের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (৮ মার্চ) দুপুর ২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ (ডিইপিজেড) এলাকায় মারধরের ঘটনা ঘটে।

পরে গাজীপুরের কাশিমপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তারা মারা যান।

নিহতরা হলেন, ইতিহাস পরিবহনের চালক গাজীপুরের টঙ্গী এলাকার সোহেল রানা বাবু (২৬) ও একই বাসের সুপারভাইজার ময়মনসিংহ ফুলপুর এলাকার হৃদয় (৩০)।

পুলিশ জানায়, বাড়তি ভাড়া চাওয়ায় যাত্রীদের হামলার শিকার হন ইতিহাস পরিবহনের বাস চালক ও সুপারভাইজার। মারধরের গুরুতর আহত হন তারা। তাদের গাজীপুরের কাশিমপুরের তেতুইবাড়ি এলাকার শেখ ফজিলাতুন্নেছা হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদুর রহমান বলেন, বাড়তি ভাড়া চাওয়াকে কেন্দ্র করে যাত্রীদের মারধরের শিকার হয়ে দুই পরিবহন শ্রমিক গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন

Loading