রাউজান ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন স্টুডেন্টস উইং এর ইফতার মাহফিল ও কার্যনির্বাহী কমিটি গঠন

এস.এম.এ জুয়েল এস.এম.এ জুয়েল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১০:৫৫ পূর্বাহ্ণ , এপ্রিল ৮, ২০২৪
চট্টগ্রাম রাউজান ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন স্টুডেন্ডস উইং এর ইফতার মাহফিল আয়োজন ও কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গতকাল চট্টগ্রাম নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সম্পাদক ডাঃ রিয়াজ উদ্দিন বিপ্লব, সেন্ট্রাল বয়েজ অব বাংলাদেশ চট্টগ্রাম জোনের সভাপতি মোঃ রুবেল, সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর যুগ্ম-সাধারণ সম্পাদক এফ এম সাকিবুল ইসলাম, সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার হাসান সাকিব, ডাঃ মিনহাজ মাহমুদ মনির, ডাঃ রুমি চক্রবর্তীসহ বাংলাদেশের বিভিন্ন সরকারী ও বেসরকারী মেডিকেলে অধ্যয়নরত শিক্ষার্থীরা অংশ নেন।
এসময় বক্তারা বলেন “এই সংগঠন আগামীর রাউজান তথা স্মার্ট বাংলাদেশ বিনির্মানে অবদান রাখবে।”রাউজান ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্স এসোসিয়েশন স্টুডেন্টস উইং এর কার্যনির্বাহী কমিটিতে চট্টগ্রাম মেডিকেল কলেজের পঞ্চম বর্ষের শিক্ষার্থী মোঃ শাহেদুল ইসলাম চৌধুরীকে সভাপতি এবং সাউদার্ন মেডিকেল কলেজের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাহেদুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়া শেরে বাংলা মেডিকেল কলেজের মোঃ আবু জুবায়েরকে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত করা হয়।
এসময় সংগঠনের নবনিযুক্তরা বলেন “তারুণ্যের আইকন জনাব ফারাজ করিম চৌধুরীর প্রতিটি মানবিক কর্মকান্ডে তারা সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সাথে থাকবে।”

Loading