এতিমদের সাথে “শার্শা উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদ” এর ইফতার আয়োজন

প্রকাশিত: ২:২১ পূর্বাহ্ণ , এপ্রিল ১, ২০২৪

পরমকরুণাময় আল্লাহতায়ালার অশেষ রহমত কামনায় পবিত্র রমজানের ২০তম রোজায় এতিমদের সাথে নিয়ে প্রায় ৩০০ রোজাদারের ইফতার ও রাতের খাবারের আয়োজন করে “শার্শা উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদ”।

এ উপলক্ষে রমজানের গুরুত্ব ও ফজিলত সম্পর্কে একটি আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বেনাপোল,শার্শা,নাভারণ এবং বাগআঁচড়া থেকে আগত সংগঠনটির সকল সদস্য এ ইফতার পার্টিতে যোগদেন এ ছাড়াও মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী,এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ বৃহৎ এই ইফতার অনুষ্ঠানে অংশ নেন।

রবিবার(৩১ মার্চ) বিকাল ৪টায় বেনাপোল পৌরসভাধীন ৪ নং ওয়ার্ডের তালশারী হাসপাতাল রোড,দিঘীরপাড় এলাকায় অবস্থিত “নুরে মদিনা সিদ্দিকীয়া কওমী মাদরাসা ও এতিমখানা” প্রাঙ্গণে এ ইফতার মাহফিলটি অনুষ্ঠিত হয়। বেনাপোলের বিশিষ্ঠ সিএন্ডএফ ব্যবসায়ী আলহাজ্ব মোস্তফা কামাল কর্তৃক নির্মিত এবং পরিচালিত মাদরাসার অধ্যক্ষ,মুফতি মাওলানা মোঃ সাইদুল বাশার এর তত্বাবধানে উক্ত ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

ইফতার পুর্ববর্তী ঐ আলোচনায় “শার্শা উপজেলা সাংবাদিক ঐক্য পরিষদ” এর নব গঠিত কমিটি’র সভাপতি-মোঃ আজিজুল হক(প্রতিনিধি,সময় টিভি) এবং সাধারণ সম্পাদক-মোঃ আইয়ুব হোসেন পক্ষী উপস্থিত সবাইকে পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়ে যৌথ বিবৃতিতে বলেন- “জান্নাতের পাখি এতিমদের সাথে ইফতার এবং রাতের খাবারে এক সঙ্গে অংশ গ্রহণ করতে পেরে আমরা এবং আমাদের সংগঠন অত্যান্ত আনন্দিত এবং গর্বিত। ওদের মুখে একটু ভাল খাবার তুলে দিতে পেরে আমাদের অনেক ভাল লাগছে।

তারা আরও বলেন-” রহমত বরকত ও মাগফেরাতের মাস রমযান। এই মাস তাই সবার কাছেই অত্যন্ত গুরুত্বপূর্ণ। সবাই চায় কীভাবে এ মাস থেকে বেশি বেশি উপকৃত হওয়া যায়। সবাই আন্তরিকভাবে কামনা করে নিজেকে সকল প্রকার পাপ-পঙ্কিলতা থেকে মুক্ত করে পবিত্র একটি জীবন শুরু করতে। তাই, সকলকে রোজা রাখার এবং এতিমদের প্রতি বেশি বেশি সাহায্য সহানুভূতি প্রদান করার অনুরোধ জানান নেতৃবৃন্দ”।


সবশেষে মুসলিম উম্মাহ’র শান্তি কামনায় মহান রাব্বুল আল-আমিন এর নিকট বিশেষ দোয়া প্রার্থনা করা হয়।

Loading