পটিয়ায় সীমানা প্রাচীর নিয়ে দ্বন্দ্বে দা দিয়ে মাথায় কোপ

এস.এম.এ জুয়েল এস.এম.এ জুয়েল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১:৫৬ পূর্বাহ্ণ , মার্চ ১৯, ২০২৪
চট্টগ্রামের পটিয়ারহাইদগাওঁ গ্রামের ওসমান পাড়ায় সীমানা বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন আজিজুল হক (৪০) নামের এক ব্যবসায়ী।
স্থানীয় ও থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা য়ায়, হাইদগাও ইউনিয়নের ওসমান পাড়ার আজিজুল হক গংয়ের সাথে দীর্ঘদিন যাবৎ জালাল উদ্দীন গংয়ের মধ্যে বিরোধ চলে আসছে। এর জের ধরে প্রতিপক্ষরা গত ১৬ মার্চ সকালে বেআইনি জনতা গঠন করে দেশীয় অস্ত্র নিয়ে আজিজুল হকের বসত ঘরে অনধিকার প্রবেশ করে অর্তকিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে। এ সময় স্থানীয় লোকজন তাকে প্রতিপক্ষের কবল থেকে থেকে উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে । পরে সেখানে তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে তার অবস্থা আশংকাজনক বলে পরিবার সূত্র জানায়।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) পুলিশ ফাঁড়ির এসআই নুরুল আলম বলেন মাথায় আঘাত প্রাপ্ত আজিজুল হক নামে এক ব্যাক্তি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় ১৭ মার্চ রাতে আহত আজিজুল হকের স্ত্রী কাউসার আকতার বাদী হয়ে মো:জাবের (২০) সহ নামীয় ৬ ও অজ্ঞাত নামা আরো ১০ জনকে আসামী করে পটিয়া থানায় এজাহার দিলে তা মামলা হিসেবে রুজু হয়েছে বলে জানা গেছে।এ বিষয়ে জানতে চাইলে পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন বলেন ‘সীমানা বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে আমরা নিশ্চিত হয়েছি। আহত ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করা হয় । ভিকটিমের স্ত্রীর এজাহার পেয়ে এ ঘটনায়র মামলা রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে বলে তিনি জানান।

Loading