ধামরাইয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী এডভোকেট মাসুদ খান খোকনের পথসভা ও শোডাউন 

প্রকাশিত: ২:০৬ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৮, ২০২৪

 

ঢাকার ধামরাইয়ে আসন্ন উপজেলার পরিষদ নির্বাচনের সরগরম হয়ে উঠছে। তাই উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে স্মার্ট ধামরাই গড়ার লক্ষ্যে ঢাকার ধামরাইয়ে নির্বাচনী পথসভা করেছেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী মাসুদ খান খোকন। তিনি দির্ঘদিন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। প্রায় শতাধিক মোটরসাইকেল ও প্রাইভেট কার নিয়ে তিনি ধামরাইয়ের ইসলামপুর থেকে পথসভা শুরু করেন। তিনি বিভিন্ন দোকানে দোকানে বাজারে জনগণের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।গত শনিবার সকাল থেকেই ধামরাইয়ের ইসলামপুর থেকে এ পথসভা শুরু করেন।

জানা যায়, মাসুদ খান খোকন বাংলাদেশ সুর্পীম কোর্টের একজন আইনজীবী এবং ধামরাই উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক। শতাধিক মোটরসাইকেল ও প্রাইভেট কার নিয়ে পথসভায় বের হয়ে সাধারণ জনগণের নজরে আসেন তিনি।

পথসভার সময়ে প্রার্থী এডভোকেট মাসুদ খান সাক্ষাৎ করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক শফিক আনোয়ার গুলশান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাখাওয়াত হোসেন সাকু ও ধামরাই ডি লিংক পরিবহনের ব্যবস্থাপনা সম্পাদক সাইফুল ইসলাম রতন সাথে। সিনিয়র নেতাকর্মীদের সাথে সাক্ষাৎ করে নির্বাচনের ঘোষণা দিয়েছেন মাসুদ খান।
এসময় সিনিয়র নেতারা বলেন, আমাদের নেতা সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ যে নির্দেশনা দিবেন আমরা সেই মোতাবেক কাজ করবো। তবে মাসুদ খান একজন স্বচ্ছ রাজনৈতিক ব্যক্তি। তাকে মনোনয়ন দিলে ভালোই হবে।

নির্বাচনী পথসভায় এডভোকেট মাসুদ খান খোকন বলেন, আমি দির্ঘদিন ধামরাইয়ের অভিভাবক স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এর সাথে ছিলাম, আছি থাকবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করবো এবং নির্বাচনের ঘোষণা দিয়েছি।

 

Loading