সেনবাগের ছাতারপাইয়ায় প্রধানমন্ত্রীকে কুটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ , মে ২৮, ২০২৩

আমির হোসেন লিটন, সেনবাগ প্রতিনিধি:

নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি মূলক বক্তব্য প্রদানের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার উপজেলার ছাতারপাইয়া মাদ্রাসা মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন আয়োজিত প্রতিবাদ সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে কুটুক্তি করে বক্তব্য দেয়ায় ছাতারপাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা আবদুর রহমান কে এলাকায় অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে।

গত বৃহস্পতিবার ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের এক সভায় ইউপি চেয়ারম্যান আবদুর রহমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অন্যান্য দেশের প্রধানমন্ত্রী বিদেশে গেলে তাকে ফুলের মালা দিয়ে বরণ করা হয়,কিন্তু শেখ হাসিনাকে জুতার মালা দিয়ে বরণ করা হয় বলে মন্তব্য করে কুটুক্তি করেন। ভিডিওটি ফেইসবুকে ভাইরাল হলে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে গ্রেফতার ও বিচারের দাবী জানান।

এ ঘটনার প্রতিবাদে শনিবার বিকেলে ছাতারপাইয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল আহাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সুমনের সঞ্চালনায় উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ডমুরুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন কানন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্যর স্থানীয় প্রতিনিধি কামাল উদ্দিন চৌধুরী, সেনবাগ পৌর আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া আল মামুন, সাধারণ সম্পাদক শাহজাহান পাটোয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি খুরশিদ আলম কন্ট্রাক্টর সহ প্রমুখ।

এ সময় সেনবাগ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল ছাতারপাইয়া বাজারের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ করে।

Loading