“আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নাই”- ভূমিমন্ত্রী জাবেদ

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ , ডিসেম্বর ১০, ২০২২
ভূমিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, বিএনপি জাতিকে বিভ্রান্ত করার চেষ্টায় আছে, জননেত্রীর হাত ধরে যে উন্নয়ন হয়েছে তা তারা দেখেও দেখেনা। আপনারা পস্তুতি গ্রহণ করুন। বিগত সময়ের মতো বিএনপিকে মাঠে প্রতিহত করতে হবে। তাদের কোনো অবস্থাতেই মাঠ দখলে নিতে দেওয়া যাবে না। আগামী নির্বাচন পর্যন্ত মাঠ আঃ লীগের দখলে থাকবে।
এসময় তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, ভাঁওতাবাজির রাজনীতি করে কোনো লাভ নেই। এখন গণতন্ত্রের কথা বলেন যখন হ্যা/না ভোটে নির্বাচন করেছেন তখন গণতন্ত্র কোথায় ছিলো!
শনিবার (১০ ডিসেম্বর) আনোয়ারা উপজেলা আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত আনোয়ারা উপজেলা আঃ লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বিএনপিকে হুশিয়ারি দিয়ে বলেন, লন্ডনে বসে ক্ষমতায় আসা এত সহজ না। ক্ষমতায় আসার ইচ্ছে হলে বাংলাদেশে আসুন। আঃ লীগ আন্দোলন সংগ্রামের মধ্যদিয়ে এই পর্যন্ত এসেছে তাই আঃ লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নাই।
সম্মেলনে আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ. মান্নান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম.এ.মালেকের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দক্ষিণ জেলা আঃ লীগের সভাপতি মোসলেম উদ্দিন এমপি, (চন্দনাইশ-সাতকানিয়া) আংশিক আসনের সাংসদ  মো. নজরুল ইসলাম চৌধুরী এমপি, (সাতকানিয়া-লোহাগড়া) আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম,দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, দক্ষিণ জেলা আঃ লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান, বাংলাদেশ মহিলা সংস্থার চেয়ারম্যান সাবেক এমপি চেমনআরা তৈয়ব, দক্ষিণ জেলা মহিলা আঃ লীগের সাধারণ সম্পাদক শামিমা আক্তার রূপা, দক্ষিণ জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আবু তাহের প্রমুখ
উল্লেখ্য যে, সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে দক্ষিণ জেলা আঃ লীগের সভাপতি মোসলেম উদ্দিন এমপির সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক মুসলিম উদ্দিন মনসুরের পরিচালনায় কাউন্সিলের মাধ্যমে আগামী তিন বছরের জন্য অধ্যাপক এম এ মান্নান চৌধুরীকে উপজেলা আঃ লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে জসিম উদ্দিন চৌধুরীকে মনোনয়ন করা হয়।

Loading