নেত্রকোণায় কবি হাফসা ইসলাম মোহ’র কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ , জানুয়ারি ২৭, ২০২৪

নেত্রকোণায়  তরুণ কবি, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী কবি হাফসা ইসলাম মোহ’র ‘কংক্রিটে বিলুপ্ত প্রেম’ কাব্যগ্রন্হের মোড়ক উন্মোচন ও গ্রন্থালোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ প্রেসক্লাব, নেত্রকোণা জেলা শাখা এই অনুষ্ঠানের আয়োজন করে।

২৬ জানুয়ারি (শুক্রবার) বিকাল ৪ টায়  দত্ত উচ্চ বিদ্যালয়ে  এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বইটির মোড়ক উন্মোচন করে অনুষ্ঠান উদ্বোধন করেন, আটপাড়া ডিগ্রি কলেজের বাংলা বিভাগের  সিনিয়র প্রভাষক তপন কুমার সাহা। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দত্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম শাহজাহান কবীর।

বাংলাদেশ প্রেসক্লাব নেত্রকোণা জেলা শাখার সভাপতি শামীম তালুকদারের সভাপতিত্বে  এক্সেল টেকনিক্যাল ইনস্টিটিউটের অধ্যক্ষ সুস্থির সরকার এর সঞ্চালনায় গ্রন্থ আলোচনায় অংশগ্রহন করেন বাংলাদেশ প্রেসক্লাব নেত্রকোণা জেলা শাখার উপদেষ্টা মন্ডলীর সদস্য মো: হাবীবুর রহমান, আইন উপদেষ্টা অ্যাডভোকেট জহিরুল ইসলাম রানা, সাংবাদিক লাভলু পাল চৌধুরী, ইনডিপেনডেন্ট টেলিভিশন, বাংলাদেশ প্রেস ক্লাব, নেত্রকোণা জেলা শাখার সাধারণ সম্পাদক মহিউদ্দিন তালুকদার, মাসুম হাসান জামাল, সহকারী ব্যবস্হাপনা পরিচালক, ময়মনসিংহ বিভাগ, বেস্ট লাইফ ইন্সুরেন্স লি:, তপন চন্দ্র দাস, প্রতিষ্ঠাতা জ্ঞানদীপ একাডেমী, শাখাওয়াত হোসেন, সহকারী শিক্ষক, মোক্তাল হোসেন উচ্চ বিদ্যালয়, বাংলাদেশ প্রেসক্লাব, নেত্রকোণা জেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এইচ সামাদ, শেখ মো: রানা, এরিয়া ম্যানেজার, গার্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স লি:, সাংবাদিক ফারিয়া তাবাসসুম সেতু ও আটপাড়া স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম এনি।

কবিকে তার লেখনির মাধ্যমে এগিয়ে যেত সকলেই উৎসাহ প্রদান করেন। এ সময় কবি হাফসা ইসলাম মোহ সকলে দোয় প্রার্থনা ও সহযোগিতা কামনা করেন এবং কাব্যগ্রন্থ থেকে নিজের পছন্দের কবিতা আবৃত্তি করেন।

 

Loading