রামগড়ে ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী ইব্রাহিম বাবু গ্রেফতার

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ , জানুয়ারি ৯, ২০২৪

খাগড়াছড়ির রামগড়ে মাদক চোরাকারবারী ও দুর্ধর্ষ টিউবঅয়েল চোর ইব্রাহিম খলিল প্রকাশ বাবু(২৭)কে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে তাকে গ্রেফতার করা হয়। সে রামগড় পৌরসভার বল্টুরামটিলার(ইসলামপুর) আব্দুর রাজ্জাকের ছেলে। পুলিশ জানায়, তার বিরুদ্ধে তিনটি ওয়ারেন্ট রয়েছে।
পুলিশ জানায়, গোপনসূত্রে খবর পেয়ে রামগড় থানার এসআই সামছুল আমিন সঙ্গীয় ফোর্স নিয়ে রামগড় পৌরসভাস্থ ০২ নং ওয়ার্ড ডেবারপাড় ঝুলন্ত ব্রীজ সংলগ্নে অবস্থান নেন। একটি টমটমযোগে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে আটক করে। এসময় সে পুলিশের সাথে ধস্তাধস্তি করে পালিয়ে যাওয়ার চেস্টা করে। পরে তার দেহ তল্লাসী করে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। জানাযায়, এর আগে ওয়ােরন্টভুক্ত মাদক চোরাকারবারী ইব্রাহিম খলিল বাবুকে আটক করলে সে পুলিশকে কামড় দিয়ে আহত করে পালিয়ে যায়। ইয়াবা চোরাচালান ছাড়াও তার বিরুদ্ধে রামগড়ে বিভিন্ন বাড়ি ও প্রতিষ্ঠান থেকে শতাধিক নলকুপের মাথা চুরির অভিযোগ আছে। সম্প্রতি রামগড় কালীবাড়ির নলকুপের মাথা চুরি করে সিসিটিভির কারণে ধরা পড়ে সে। পরে সামাজিকভাবে বিচার করা হয় তার।
রামগড় থানার ওসি(তদন্ত) মো. ফকরুল ইসলাম জানান, ইব্রাহিম অত্যন্ত ধূর্ত ও দুর্ধর্ষ অপরাধী। তার বিরুদ্ধে থানায় তিন মাদক মামলা রয়েছে। সে মামলাগুলোর পলাতক আসামী। তিনি বলেন, সোমবার রাতে পুলিশ অনেক ঝুঁকি নিয়ে ১৫০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
তার বিরুদ্ধে থানায় মাদক আইনে আরও একটি মামলা রুজু হয়েছে।ড়

Loading