ঈদে টিভির পর্দায় আসছে হেদায়েত তুর্কীর দশটিরও বেশি নাটক

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ , জুলাই ২৪, ২০২০
পবিত্র ঈদ-উল-আযহায় বিভিন্ন টেলিভিশনে হেদায়েত তুর্কী অভিনীত দশটিরও বেশি নাটক প্রচারিত হবে। এর মধ্যে চারটি ধারাবাহিক এবং ছয়টি একঘন্টার নাটক নিশ্চিত হয়েছে।
 
নাটকগুলো হলো সোহাগ কাজী নির্মিত ধারাবাহিক নাটক “ অতি চালাকের গলায় দড়ি”, এক ঘন্টার নাটক “হোম কোয়ারাইন্টাইন” “চোরের বিয়ে”, সাবরিহা ইসলাম নির্মিত একঘন্টার নাটক “গৃহপালিত জামাই” এবং “বড়লোকের জামাই”, উত্তম অধিকারী নির্মিত ধারাবাহিক নাটক “ শুটিং প্যাকআপ”, হাবীব সোহেল নির্মিত একঘন্টার নাটক “ভেরিফাইয়েড বউ”, আকরাম হোসেন নির্মিত ধারাবাহিক নাটক “কালের যাত্রা” ম. ফারুক নির্মিত একঘন্টার নাটক “আকাশপরী”, মিজান চৌধুরী নির্মিত ধারাবাহিক নাটক “এলোমেলো”। নির্মিত নাটকগুলো নাগরিক টেলিভিশন, বাংলাদেশ টেলিভিশন, এনটিভি, বাংলাটিভি সহ বিভিন্ন টেলিভিশনে প্রচারিত হবে।
 
এ প্রসঙ্গে হেদায়েত তুর্কী বলেন, আমি সব সময়ই চেষ্টা করি নিজেকে ভিন্ন ভিন্ন চরিত্রে উপস্থাপন করতে। আর নির্মাতারাও আমাকে সে ব্যাপারে যথাসাধ্য সহযোগিতা করেন। ঈদের নাটকগুলো আশা করি দর্শকদের খুব ভালো লাগবে। 
 
এছাড়াও তিনি ঈদের বিভিন্ন ম্যাগাজিন অনুষ্ঠানে অভিনয় করেছেন। করোনাকালীন সময়ের মধ্যে তিনি যুগান্তর চাকমা পরিচালিত সিনেমা “সত্যের ভাত নেই” এবং জাহিদুল ইসলাম নির্মিত দুটি সচেতনতামূলক বিজ্ঞাপনে কাজ করেছেন। দীপ্ত টিভিতে “মান অভিমান” নামে তাঁর একটি দীর্ঘ ধারাবাহিক প্রচারিত হচ্ছে। প্রতিটি নাটকে তিনি ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে তুলে ধরার চেষ্টা করেছেন।