সাধারণ মানুষকে জিম্মি দশা থেকে মুক্ত করতে নােঙ্গর প্রতীকে ভোট দিন: এয়াকুব আলী

এস.এম.এ জুয়েল এস.এম.এ জুয়েল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ , জানুয়ারি ২, ২০২৪
চট্টগ্রাম ১২ (পটিয়া) বিএনএম এর মনোনীত প্রার্থী এম. এয়াকুব আলী নোঙ্গর প্রতীকে ভোট চেয়ে সাধারণ জনগণের মন জয় করতে মাঠ ঘাটে চষে বেড়াচ্ছেন। গত সোমবার পটিয়া গৈড়ালার টেকসহ উপজেেলার এলাকায় নির্বাচনী প্রচারণা অফিস উদ্বোধন ও উপজেলার বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেন।
এ সময় তিনি বলেন নির্বাচন কমিশনার ও প্রধানমন্ত্রীর সুষ্ঠু ভোটের আশ্বাসে আমি এবারের নির্বাচনে অংশ নিয়েছি। যারা গত ১৫ বছরে কেন্দ্র গিয়ে ভােট দিতে পারেনি তারা এবার ভােট দিতে পারবে। আর ভাোটাররা কেন্দ্র গিয়ে ভােট দিতে পারলেই নােঙ্গর প্রতিকে ভোট দিয়ে দীর্ঘ দিনের শােষিত নিপিড়ীত পটিয়ার মানুষ পরিবারতন্তেরের মাধ্যমে হালুয়া রুটির ভাগাভাগি থেকে রক্ষা পাবে। নৌকার প্রার্থী মােতাহেলরুল ইসলাম চৌধুরী এবং ঈগল প্রতীকের প্রার্থী সামশুল হক চৌধুরী পটিয়ার নির্বাচনী মাঠে তাদের ভাগবাটোয়ারা নিয়ে একে অপরের প্রতি নানা বিষেদাগার করছেন। তারা মুদ্রার এপিট আর গুপিঠ। এটা পটিয়ার মানুষ বুঝে গেছে। তাদের হাত থেকে পটিয়ার মানুষ পরিত্রান চাই। উন্নয়নের নামে পটিয়া লুটপাট করা হয়েছে। ইতিমধ্যে সেই প্রভাব পটিয়ার নির্বাচনী মাটে পড়তে শুরু করেছে। তিনি যেখানেই যাচ্ছে সেখানেই সাধারণ মানুষ শােষন, শাসন হিসেব চেয়ে তাদের প্রতিহত করছেন। শাসন ও শোষণ থেকে মুক্তি পেতে নােঙ্গর প্রতিকে ভােট দিয়ে তাকে জয়যুক্ত করতে বলেন।
তিনি উপজেলার হাবিলাস্বীপ, কুসুমপুরা, জঙ্গল খাইন ইউনিয়নের নির্বাচনী কার্যালয় উদ্বোধন এবং পাছুরিয়া, গৈড়েলা, কমল মু্ন্সির হাট, ধলঘাট বাক্ষন হাট, দারােগা হাট এলাকায় বিভিন্ন গুরুত্বপূর্ণ মােড়ে জনসংযােগ করেন।
এসময় উপস্থিত ছিলেন, মনসুর আলম, আবদুল কুদ্দুস চৌধুরী, মােহাম্মদ আলী মেম্বার, জেবল হােসেন মেম্বার, আলহাজ্ব মােহাম্মদ ছৈয়দ, আবদুর রশিদ, মােহাম্মদ আলী, ডা.জাহাঙ্গীর, বেলাল উদ্দিন, খােরশেদ আলম, সৌরব, দেলােয়ার হােসেন, নুর ইসলাম, জাহেদুল হক, কালাম ভান্ডারী, কবির, নুরুল আলম, ওসমান, লিটন প্রমুখ।

Loading