সীতাকুণ্ডে দেশিয় অস্ত্রসহ ৪ সন্ত্রাসী গ্রেফতার

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ , জানুয়ারি ২, ২০২৪

সীতাকুণ্ডে দেশিয় তৈরি অস্ত্রসহ ৪ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় আসামিদের দেহ তল্লাশি করে একটি দেশিয় তৈরী এলজি, ২ টি লালচে রংয়ের রাবার কার্তুজ, ২টি লোহার পাইপ, একটি কালো ফাইবার বাটযুক্ত চাকু, ২টি লোহার রড, ২টি হলুদ রংয়েল ফাইবার বাটযুক্ত চাকু উদ্ধার করা হয়।

আজ রবিবার ভোরে সীতাকুণ্ড পৌরসদরের বটতলস্থ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। আসামিরা হলেন, মোঃ আরিফ হোসেন। সে সীতাকুণ্ড সৈয়দপুর ইউনিয়নের উত্তর কেদালীল এলাকার আনোয়ার হোসেনের পুত্র, মো. আরিফ হোসেন (২৫) পৌরসদরের মধ্যম এয়াকুব নগর এলাকার মৃত ইসহাকের পুত্র, ইমন হোসেন সবুজ (২৫) পৌরসদরের দক্ষণ ইদুলপুর এলাকার মাহফুজুর রহমানের পুত্র আর মোঃ জাহিদ হোসেন (১৯) পৌর সদরের এয়াকুব নগরের মৃত গোলাম রহমানের পুত্র মোঃ জয়নাল আবেদীন প্রকাশ সাহাব উদ্দিন (৩০)।

সীতাকুন্ড মডেল থানায় কর্মরত এসআই মোঃ খুরশীক আলম বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি করার লক্ষ্যে অবস্থান করছে এমন খবর পেয়ে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাতে চেষ্টা করলে মো. আরিফ হোসেন, ইমন হোসেন সবুজ, মোঃ জাহিদ হোসেনকে আটক করা হয়।

এসময় তার দেহ তল্লাশি করে একটি দেশীয় তৈরী এলজি, ২ টি লালচে রংয়ের রাবার কার্তুজ, ২টি লোহার পাইপ, একটি কালো ফাইবার বাটযুক্ত চাকু, ২টি লোহার রড,২ টি হলুদ রংয়েল ফাইবার বাটযুক্ত চাকু উদ্ধার করে পুলিশ।

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) কামাল উদ্দিন পিপিএম বলেন, আসামী মোঃ জয়নাল আবেদীন প্রকাশ সাহাব উদ্দিন এর বিরুদ্ধে ৪ টি ডাকাতি মামলা, ২ টি খুন মামলা ও ১ টি অন্যান্য ধারার মামলা আদালতে বিচারাধীন।

এছাড়া আসামী মোঃ আরিফ হোসেন এর বিরুদ্ধে সীতাকুণ্ড মডেল থানায় ৪ টি ডাকাতি মামলা ও ২ টি অস্ত্র মামলা বিজ্ঞ আদালতের বিচারাধীন, আসামী মোঃ জয়নাল আবেদীন প্রকাশ সাহাব উদ্দিন এর বিরুদ্ধে ৪ টি ডাকাতি মামলা, ২ টি খুন মামলা ও ১ টি অন্যান্য ধারার মামলা আদালতে বিচারাধীন রহিয়াছে। এছাড়া সকল আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে এবং আজ দুপুরে আদালতের মাধ্যমে জেল আদালতে পাঠানো হয়েছে।

Loading