নোয়াখালীতে মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-১

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ , ডিসেম্বর ২৭, ২০২৩

ইফতেখাইরুল আলম, স্টাফ রিপোর্টার

নোয়াখালী সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নে মোটরসাইকেল ও জননী বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলে ১ ছেলে সহ বাবার মৃত্যু হয়েছে।এতে অনন্ত আরও ৪ জন আহত হয়।

নিহতরা হলেন,লিটন চন্দ্র দেবনাথ(৪৬) এবং তার শিশু ছেলে প্রান্ত দেবনাথ(১০)।

লিটন জয়াগ ইউনিয়ন পরিষদের ভাটপাড়া গ্রামের সুনীল চন্দ্র দাসের ছেলে।

বুধবার ২৭ শে ডিসেম্বর ২০২৩ ইং সকাল ১০ টার দিকে উপজেলার জয়াগ ইউনিয়ন পরিষদের চাটখিল টু সোনাইমুড়ী জুনুদপুর বাজার এলাকায় এই সড়ক দুর্ঘটনার ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান,লিটন চন্দ্র দাস তার দুই ছেলে প্রতাব দেবনাথ ও প্রান্ত দেবনাথকে নিয়ে সকাল ১০ টার দিকে তার নিজ বাড়ির উদেশ্যে মোটরসাইকেল যোগে রওনা দেয়।

যাত্রা পথে মোটরসাইকেলটি জুনুদপুর বাজার পোলের গোড়ায় পৌঁছলে চাটখিল থেকে দ্রুত গতিতে নোয়াখালী গামী জননী বাসের মুখোমুখি সংঘর্ষে পল্লী চিকিৎসক লিটন দাস ও তার দুই ছেলে গুরুত্বর আহত হয়।পরে স্থানীয়রা তাদের ঘটনা স্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক লিটন ও তার ছোট ছেলেকে মৃত ঘোষণা করেন এবং বড় ছেলেটি গুরুত্বর আহত হয়ে চিকিৎসা ধীন রয়েছে। অপরদিকে এ বিষয়ে সোনাইমুড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন,খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়,ঘটনাস্থল হতে পল্লী চিকিৎসক লিটন ও তার দুই ছেলেকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক লিটন ও তার ছোট ছেলেকে মৃত ঘোষণা করেন এবং বড় ছেলেটার অবস্থা ও আশংকা জনক বলে তিনি জানান

Loading