কুবিতে শুরু হতে যাচ্ছে আন্ত:বিভাগ ক্রিকেট প্রতিযোগিতা ২০২৪

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ , ডিসেম্বর ১৮, ২০২৩

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) শারীরিক শিক্ষা বিভাগের ব্যবস্থাপনায় শুরু হতে যাচ্ছে আন্ত:বিভাগ ক্রিকেট (ছাত্র) প্রতিযোগিতা ২০২৪।

গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ও ক্রীড়া পরিচালনা কমিটির আহ্বায়ক (ভারপ্রাপ্ত) জিল্লুর রহমান এবং শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক ও ক্রীড়া পরিচালনা কমিটির সদস্য সচিব মনিরুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানা যায়।

শারীরিক শিক্ষা বিভাগের সূত্র হতে জানা যায় প্রতিযোগিতাটি আগামী ১৯ ডিসেম্বর শুরু হবে এবং এর ফাইনাল অনুষ্ঠিত হবে ৩১ ডিসেম্বর। নকআউট পর্বে ১০ ওভারে খেলা হলেও সেমিফাইনাল ও ফাইনাল হবে ১৫ ওভারে।

এবিষয়ে শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মনিরুল আলম জানান, বিশ্ববিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অংশ হিসেবে বরাবরের ন্যায় এবারও এই আন্ত:বিভাগ ক্রিকেট প্রতিযোগিতাটি শুরু হতে যাচ্ছে। আশা করি প্রতিযোগিতাটি সুন্দরভাবে শেষ করতে পারবো।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে বিশ্ববিদ্যালয়ের ১৯ টি বিভাগ। অংশগ্রহণকারী বিভাগ সমূহ হলো ব্যবস্থাপনা শিক্ষা বিভাগ, মার্কেটিং বিভাগ, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ, পদার্থ বিজ্ঞান বিভাগ, ইংরেজি বিভাগ, অর্থনীতি বিভাগ, লোকপ্রশাসন বিভাগ নৃবিজ্ঞান বিভাগ, প্রত্নতত্ত্ব বিভাগ, আই সি টি বিভাগ, গণিত বিভাগ, বাংলা বিভাগ, রসায়ন বিভাগ, পরিসংখ্যান বিভাগ, এআইএস বিভাগ, ফার্মেসী বিভাগ, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ, সিএস ই বিভাগ, আইন বিভাগ।,

Loading