বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির নির্বাচনে চেয়ার মার্কায় ভোট চাইলেন সনি

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ , মে ১, ২০২৪

বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র ত্রি-বার্ষিক নির্বাচন”-২০২৪ এ দ্বিতীয় মেয়াদেও সভাপতি পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতায় নামলেন “মেসার্স এস বি ট্রান্সপোর্ট”র স্বত্বাধীকারী সংগঠনটি’র বর্তমান সভাপতি এ কে এম আতিকুজ্জামান সনি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৪মে অনুষ্ঠিত হতে যাচ্ছে বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতি’র ত্রি-বার্ষিক-২০২৪ এর সাধারণ নির্বাচন। এ নির্বাচনে সনি-আজিম “সমমনা ঐক্য পরিষদ” প্যানেলে তিনি সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করবেন। এ জন্য তিনি মিডিয়ার মাধ্যমে সংগঠনের সকল ভোটারদের নিকট দোয়া ও সমর্থন চেয়েছেন।

বুধবার (১ মে) নির্বাচনের বিষয় নিয়ে তিনি এক স্বাক্ষাতকারে বলেছেন- “চেয়ার” মার্কা নিয়ে সভাপতি পদে প্রতিদ্বন্ধিতায় নেমেছি। বিগত মেয়াদে সাধারণ সদস্যদের সুযোগ-সুবিধা নিয়ে সকল সময় তাদের পাশে থেকেছি,আগামীতেও থাকবো, তাদের সুখ দুঃখের ভাগী হয়ে সংগঠনের  সুযোগ-সুবিধাসমূহ বিলি-বন্টনে সচেষ্ট হবো। সেই সুযোগ প্রদানে ভোটারদের দোয়া ও সমর্থন চায়। সংগঠনের উন্নয়নের ধারাবাহিকতা চলমান রাখতে সনি-আজিম “সমমনা ঐক্য পরিষদ”কে আপনার মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করুন। ভোট গ্রহণের তারিখ ০৪/০৫/২০২৪ ইং রোজ: শনিবার স্থান: সমিতি’র নিজস্ব ভবন”।  

উল্লেখ্য,বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতি’র নির্বাচন ২০২১ সালের ৬ মার্চ  অনুষ্ঠিত হয়েছিল। মালিক সমিতির এ নির্বাচনে দুটি প্যানেল অংশগ্রহণ করে। প্যানেল দুটি হলো, সনি-রিপন সমমনা পরিষদ ও রবি-আজিম ঐক্য পরিষদ।

দুটি প্যানেল থেকে মোট ২২জন প্রার্থী এ নির্বাচনে অংশ নেন। বেনাপোল বন্দরের দুই নম্বর গেইট সম্মুখস্ত মালিক সমিতি’র নিজস্ব ভবনে এ নির্বাচনটি অনুষ্ঠিত হয়।

মূলত, ২০২০ সালের ২৮ মার্চ বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতি’র নির্বাচনটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। কিন্তু করোনার কারণে সার্বিক দিক বিবেচনা করে সরকারিভাবে নির্বাচনটি বন্ধ ঘোষণা করা হয়। পরবর্তীতে দেশের পরিবেশ পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় পুনরায় নির্বাচনের প্রস্তুতি নেওয়া হয় এবং ৬ মার্চ-২০২১ নির্বাচনের তারিখ ধার্য করা হয়। 

ঐ নির্বাচনে সমমনা পরিষদ থেকে সভাপতি পদে নির্বাচিত হন এ কে এম আতিকুজ্জামান সনি এবং ঐক্য পরিষদ থেকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন মোঃ আজিম উদ্দিন গাজী। ২০২৪ এর এ নির্বাচনে দ্বিতীয় মেয়াদেও সভাপতি পদে এ কে এম আতিকুজ্জামান সনি এবং তৃতীয় মেয়াদেও সাধারণ সম্পাদক পদে মোঃ আজিম উদ্দিন গাজী “সমমনা ঐক্য পরিষদ” নামের একটি প্যানেল করে যৌথভাবে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন।

Loading