চিটাগং ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস ক্লাব, গাজীপুরের ঈদ পুনর্মিলনী উদযাপন ও কার্যকরী কমিটি গঠন

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ , এপ্রিল ১৬, ২০২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গাজীপুর জেলার অধ্যয়নরত ও প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে চিটাগং ইউনিভার্সিটি এক্স স্টুডেন্টস ক্লাব, গাজীপুর এর উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও পারিবারিক মিলনমেলা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। গাজীপুরের শালদহ ইকো রিসোর্টে অনুষ্ঠিত দিনব্যাপী এই পুনর্মিলনীতে অংশ নেন প্রায় ৩৫০ অতিথি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের সদ্য সাবেক চেয়ারম্যান ও গাজীপুর অফিসার্স ফোরামের সভাপতি মো: আনিছুর রহমান মিঞা, উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক মো: মফিজ উদ্দিন, এছাড়াও অনলাইনের মাধ্যমে যুক্ত থেকে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মো: এমদাদুল হক ও সহযোগী অধ্যাপক এ কে এম জিয়াউর রহমান খান সোহেল।

প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের জেলা ও দায়রা জজ জনাব মোহাম্মদ হাবীবুল্লাহ, বিশিষ্ট শিক্ষাবিদ, জনাব মোঃ মাজহারুল হক, অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান শরীফ সহ সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত ব্যক্তিবর্গ ।

গাজীপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি চবির সাবেক প্রেসিডেন্ট ও সেক্রেটারিদের মধ্যে উপস্থিত ছিলেন নজরুল, সাইফুল, সুফল, সাইদুজ্জামান, নয়ন মনি, মনির, হানিফ, কাদের, রনি, ইসহাক, রিপন, মাহবুব, কামরুল, জালাল, জহির, হেদায়েত , জনি, রাসেল, বাবু, শিপু, হাসান, সুমন, আল আমিন, জাহাঙ্গীর, আলমগীর, মুক্তা, ইকবাল, কবির, হাবিবুর, রুবেল, তারেক।

পুনর্মিলনীতে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের সমন্বয়ে এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। প্রাক্তন শিক্ষার্থীরা দীর্ঘদিন পর বন্ধুদের কাছে পেয়ে স্মৃতিকাতর হয়ে আড্ডা খুনসুটিতে মেতে উঠেন। প্রাকৃতিক পরিবেশে পরিবার ও সন্তানদের নিয়ে উপভোগ্য সময় কাটান তারা।

প্রধান অতিথি রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের সদ্য সাবেক চেয়ারম্যান ও গাজীপুর অফিসার্স ফোরামের সভাপতি মো: আনিছুর রহমান মিঞা স্বাগত বক্তব্যে এই সুন্দর মিলনমেলার ভুয়সী প্রশংসা করেন এবং এই সংগঠন শিক্ষার্থীদের কল্যাণে এবং দেশ ও সমাজের গঠনমূলক কাজে নিজেদের সম্পৃক্ত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

জেলা ও দায়রা জজ জনাব মো: হাবীবুল্লাহ তাঁর স্মৃতিচারণ মূলক বক্তব্যে এই সংগঠন পরিবেশ সুরক্ষায় ভূমিকা রাখবে বলে অঙ্গীকার ব্যক্ত করেন। এরই ধারাবাহিকতায় প্রধান অতিথি সহ সিনিয়র নেতৃবৃন্দ রিসোর্টে রাম্বুটান ও করোসল গাছের দুটি চারা রোপণ করেন।

অনুষ্ঠানের প্রবীণ শিক্ষক জনাব মো: মফিজ উদ্দিন কে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয় এবং অন্যান্য অতিথিদের শুভেচ্ছা উপহার দেয়া হয়।

অনুষ্ঠানের শেষের দিকে এক আকর্ষনীয় র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয় এবং ২০২৪-২৫ সালের জন্য ০২ বছর মেয়াদে কার্যকরী কমিটি গঠন করা হয়। কার্যকরী কমিটিতে সভাপতি হিসেবে মো: মাজহারুল হক, সিনিয়র সহ-সভাপতি জনাব মো: নজরুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ হাবীবুল্লাহ।

পরে সংগঠনের নতুন সভাপতি জনাব মো: মাজহারুল হক উপস্থিত সকলকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে সংগঠনের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে ঈদ পুনর্মিলনীর সমাপ্তি ঘোষণা করেন।

Loading