নৌকা প্রতীকে প্রার্থী হতে চান অপু বিশ্বাস

প্রকাশিত: ৯:২২ পূর্বাহ্ণ , নভেম্বর ১৯, ২০২৩

গত নির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন অপু বিশ্বাস, তবে পাননি মনোনয়ন। গতবারের মতো এবারও নৌকা প্রতীকে আওয়ামী লীগের হয়ে নির্বাচন করতে চান ঢাকাই ছবির এই নায়িকা।

গত নির্বাচনে নৌকার হয়ে নির্বাচনের সুযোগ না পেলেও নির্বাচনে আওয়ামী লীগের বিভিন্ন প্রচার অনুষ্ঠানে দেখা গেছে এ নায়িকাকে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার সুযোগ না পেলেও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অপু বিশ্বাস জানিয়েছেন, এবারও নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে পরিকল্পনা রয়েছে তার। আর সুযোগ পেলে নৌকা প্রতীকে নির্বাচনের মাঠে নামবেন তিনি।

অপু বিশ্বাস বলেন, ‘এবার নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে পরিকল্পনা রয়েছে। আমার কাছে মনে হয় নারীদের তুলে ধরতে একজন নারীই প্রয়োজন। যেমনটা আমাদের প্রধানমন্ত্রী। তিনি সবসময় নারী নেতৃত্বকে সাপোর্ট দেন।’

তিনি আরও বলেন, ‘অপু বিশ্বাসের জায়গা নারীদের কাছে ভিন্নরকম। বিশেষ করে ব্যক্তিত্ব, সন্তানের মা এবং একজন নারী হিসেবে। তো প্রার্থী হওয়ার সেই সুযোগ যদি আমাকে করে দেয়, তাহলে অবশ্যই আমি নির্বাচন করব।’

অপু বিশ্বাস বাদেও আসন্ন নির্বাচনে ক্ষমতাসীন দলের টিকিট পেতে মরিয়া হয়ে আছেন শোবিজ অঙ্গনের একাধিক তারকা। যাদের মধ্যে রয়েছে চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা মাহিয়া মাহিদের নাম।

Loading