মনোনয়ন ফরম নিলেন ৮ বারের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ , নভেম্বর ১৮, ২০২৩

মোঃ মাসুদ রানা, গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জ-২ আসন (গোপালগঞ্জ সদর উপজেলা কাশিয়ানি উপজেলা একাংশ নিয়ে গঠিত সংসদীয় আসন) থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দলের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এর পক্ষে তার জৈষ্ঠ্য পুত্র এফবিসিসিআই এর সাবেক সভাপতি শেখ ফজলে ফাহিম ও কনিষ্ঠ পুত্র ব্যারিষ্টার শেখ ফজলে নাইম এসময় উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মাহাবুব আলি খান,সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম,সদর উপজেলা আওয়ামিলীগের সভাপতি কাজী লিয়াকত আলী লেকু,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এম,বি সাইফ (বি,মোল্লা) পৌর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আলিমুজ্জামান বিটু জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্লা সহ গোপালগঞ্জ থেকে আগত বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি লক্ষ করা যায়।

আজ শনিবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও উপ দপ্তর সম্পাদক সায়েম খানের হাত থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করা হয়।

এর আগে সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়।মনোনয়নপত্র বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

পরে গোপালগঞ্জ-৩ আসনে নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে প্রথমে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলের উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ। এরপর মনোনয়ন ফরম সংগ্রহ করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

Loading