দারিদ্রতাকে জাদুঘরে পাঠাতে চান প্রধানমন্ত্রী

প্রকাশিত: ২:০১ অপরাহ্ণ , নভেম্বর ১১, ২০২৩

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দারিদ্রতাকে জাদুঘরে পাঠাতে চান। দারিদ্র নামক কথা থাকবে না, একজন মানুষও গৃহহীন থাকবে না, একটা মানুষও রাষ্ট্রীয় সুবিধা থেকে বঞ্চিত হবে না। এভাবে তিনি বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন।

শুক্রবার বিকেলে পিরোজপুরের কলাখালীতে কালিগঙ্গা নদীর উপর সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কীভাবে ম্যাজিশিয়ান শেখ হাসিনা বিস্ময় হয়ে একটা দারিদ্র পীড়িত রাষ্ট্রকে তিনি এখানে নিয়ে আসছেন। বাংলাদেশের জন্য, বাঙ্গালি জাতির জন্য, আর্শীবাদ স্বরুপ আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্ত্রী এ সময় আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের ফলে এদেশে স্বপ্নের পদ্মা সেতু, মেট্রোরেল, পায়রা সমুদ্র বন্দর, কর্নফুলী টানেল, পাতাল রেল, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব সেতু, পিরোজপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের জন্য জাতীয় গ্রিড সাব-স্টেশন, অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠান, হাউজিং এষ্টেট, মডেল মসজিদ, মুক্তিযোদ্ধা জাদুঘর ও বধ্যভূমি স্মৃতিস্তম্ভ, শেখ কামাল আইটি ইনিস্টিটিউট, গৃহহীনদের শতভাগ আবাসন, জেলা হাসপাতালকে ২৫০ শয্যায় উন্নিতিকরণ ও অক্সিজেন প্ল্যান্ট, ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসসহ বড় বড় প্রকল্প বাস্তবায়িত হয়েছে ও হচ্ছে।

কলাখালী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা চান ডাকুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বক্তব্য দেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়জীদ হোসেন, কেন্দ্রীয় যুবলীগ নেতা কামরুজ্জামান খান, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান রুহিয়া বেগম হাসি, পিপি এ্যাডভোকেট সরদার ফারুক আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তারুজ্জামান ফুলু, আব্দুর রাজ্জাক খান বাদশা প্রমুখ।

Loading