পটিয়া সুগন্ধা আবাসিকে আল মদিনা সুপার শপের শুভ উদ্বোধন

এস.এম.এ জুয়েল এস.এম.এ জুয়েল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ , নভেম্বর ৯, ২০২৩

পটিয়া সুগন্ধা আবাসিকে  পল্লী বিদ্যুৎ সমিতির বিপরীতে অনলাইন ও অফলাইনে পণ্য কিনার সুযোগ রেখে আল মদিনা সুপার শপের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) দোয়া মাহফিল ও মোনাজাতের মধ্যে  দিয়ে আনুষ্ঠানিকভাবে এই উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন পটিয়া পৌরসভার মেয়র আলহাজ্ব আইয়ুব বাবুল, বিশেষ অতিথি ছিলেন পটিয়া উপজেলা দোকান মালিক সমিতির সভাপতি ও চট্টগ্রাম জেলা দোকান মালিক সমিতির সহ সভাপতি হাজী এম এ ইউসুফ, সাধারণ সম্পাদক শাহ আলম খোকন, দিদারুল আলম, ডা: খোরশেদ আলম, নুরুল হাসান সেলিম, শহীদ সবুর রোড ব্যবসায়ী সমিতির সভাপতি মকসুদুল আলম, সাধারণ সম্পাদক ও সুপার সপের মালিক হারুনুর রশীদ, আল মদিনা হোটেলের পরিচালক ফরিদ আহমদ সওদাগর,মুহাম্মদ নুরুচ্ছফা সওদাগর প্রমুখ।

সুপার শপের মালিক হারুনুর রশীদ বলেন বর্তমান ব্যস্ততার  সময়ে অনলাইন সুবিধা রেখে আবাসিকে  সর্বপ্রথম এই সুপার শপের যাত্রা শুরু করেছি। ইনশাআল্লাহ ক্রেতার  সুবিধার কথা মাথায় রেখে আমরা কাজ করব, সাশ্রয়ী দামে ফোন কলে অথবা অনলাইনে অর্ডারের মাধ্যমে কাঙ্খিত পণ্য পৌঁছে দিব গ্রাহকের বাসায়।

এসময় পৌর মেয়র আলহাজ্ব আইয়ুব বাবুল বলেন।ব্যাবসা হালাল পেশা । তাই ব্যবসার মাধ্যমে সহজে উন্নতি লাভ করা যায়। তিনি বেশী মুনাফা নয়, সেবার মানষিকতায় ব্যবসায়ীদের ব্যবসা পরিচালনার আহবান জানান। তিনি দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার জন্য ব্যবসায়ীদের প্রতি উদাত্ত আহবান জানান। পরে এতে দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করা হয়।

Loading