শেখ হাসিনার বিকল্প কেবল শেখ হাসিনাই

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ , নভেম্বর ৯, ২০২৩

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আলোকিত করেছেন। নৌকাকে জয়যুক্ত করার কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প কেবল শেখ হাসিনা, নৌকার বিকল্প কেবল নৌকা।

নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী দ্বাদশ সংসদীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে যারা জয়লাভ করবে তারাই সরকার গঠন করবে। বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গীবাদ, নৈরাজ্য ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে বৃহস্পতিবার বিকাল ৩ টায় নাটোর শহরের কানাইখালী এলাকায় সদর উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল আরো বলেন, গত ২৮ তারিখে বিএনপি ওয়াদা ভঙ্গ করে প্রধান বিচারপতির বাসায় হামলা চালিয়েছে। বিএনপি যেভাবে পুলিশ-সাংবাদিকদের উপর হামলা চালিয়েছে তা দেখে আমরা স্তম্ভিত।

তিনি বলেন, বিএনপি ২০১৩-১৪ সালে অগ্নিসন্ত্রাস করে অগণিত পুলিশ, সাধারণ মানুষকে হত্যা করেছিল। তারা আবারও দেশকে অশান্ত করতে চায়। বিএনপি সন্ত্রাসবাদ দিয়ে সবকিছু জয় করতে চায়। প্রকৃতপক্ষে এদেশের জনগন বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বিএনপির হরতাল ডাকার অধিকার থাকলে সাধারণ রিক্সাওয়ালার হরতাল না ডাকার অধিকার রয়েছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ জনগণের মেন্ডেড নিয়ে চলে। জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে, নৌকাকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য উদগ্রীব হয়ে আছেন।

বিশেষ অতিথির বক্তব্যে নারায়নগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, বিএনপি-জামায়াত ২০১৩-১৪ সালে মানুষ মেরে ক্ষমতায় আসতে চেয়েছিল। অপশক্তিরা আবারও মানুষ পুড়িয়ে মারছে। আপনার একমাস হুশিয়ার সাবধান থাকবেন। দেশকে নিরাপদ রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করার কোন বিকল্প নেই।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এমপি। নাটোর সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জহুরুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন নারয়াণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এমপি, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি, নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারি।

এর আগে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান পুলিশ সুপারের কার্যালয়ে বঙ্গবন্ধু গ্যালারি ও মুজিব কর্ণার এবং শহরের হরিশপুর এলাকায় নাটোর আঞ্চলিক পাসপোর্ট অফিস উদ্বোধন করেন।

Loading