ধামরাইয়ে মতবিনিময় সভায় নৌকায় ভোট চাইলেন বেনজীর আহমদ- এমপি

প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ , নভেম্বর ৪, ২০২৩

সারা দেশে বিশেষ করে ঢাকার ধামরাইয়ে আওয়ামী সরকারের তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা তুলে ধরে নৌকায় ভোট চাইলেন স্থানীয় এমপি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গত শুক্রবার পৌরশহরের সীমা সিনেমা হল মোড়ে পৌরসভার ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে পৌর আওয়ামীলীগ ১ নং ওয়ার্ডের সভাপতি প্রাণ গোপাল পাল সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা বাবু নন্দ গোপাল সেন সঞ্চালনায় মতবিনিময় সভায় নেতাকর্মীসহ কয়েক হাজার মানুষের উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে নৌকায় ভোট চাইলেন অনুষ্ঠানের
প্রধান অতিথি স্থানীয় এমপি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ। তিনি আরও বলেন, বিএনপি জামাতকে আর নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না। ধামরাইয়ে কোনো হরতাল অবরোধ করতে দেয়া হবে না। আমার এতে সজাগ আছি। এতে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ঢাকা জেলা আওয়ামীলীগের সহসভাপতি মিজানুর রহমান মিজান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড সোহানা জেসমিন মুক্তা, পৌর কাউন্সিলর আমিনুল ইসলাম গার্নেল, আমজাদ হোসেন, আরিফুল ইসলাম আরিফ ও যুবলীগ নেতা কামরুল ইসলাম প্রমুখ।

Loading