ধামরাই উপজেলা পরিষদ মসজিদের খতিব ফজলুল হক’র ইন্তেকাল

প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ , অক্টোবর ১৮, ২০২৩

 

ঢাকার ধামরাই উপজেলা পরিষদ মসজিদের খতীব ও আমেনা ‍হুসাইনিয়া মহিলা মাদ্রাসার মুহতামিম মাওলানা  মো: ফজলুল হক ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। মৃত্যুকালে তিনি মাতা, স্ত্রী, দুই কন্যা ও দুই ছেলে সহ অসংখ্য গুন গ্রাহী রেখে গেছেন।
গত সোমবার  সকাল ১০টার দিকে সাভার এনাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।
মাওলানা মো: ফজলুল হক ঢাকা জেলার ধামরাই উপজেলা গাংগুটিয়া ইউনিয়নে কৃষ্ণপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ধামরাই  উপজেলা পরিষদ মসজিদে তার  ইমামতি মধ্য দিয়ে কর্ম শুরু করেন। এছাড়া তিনি দীর্ঘদিন ধরে আমেনা হুসাইনিয়া মহিলা মাদ্রাসার মুহতামিম হিসেবে সার্বিক সহযোগিতা করে গেছেন।তাছাড়া তার হাতে গড়া অনেক ছাত্র ছাত্রী কুরআন ও হাদিস উপরে শিক্ষা গ্রহন করে । তিনি কয়েকটি ধর্মীয় বিষয়ক বই লেখেন।
মরহুমের পরিবার সাভার এনাম হাসপাতাল থেকে তার লাশ কর্মস্থল ধা মরাই উপজেলা পরিষদ মসজিদের কাছে নিয়ে আসেন। পরে মরহুমের নিজ গ্রামে উপজেলার গাঙ্গুঠিয়া ইউনিয়নে কৃষ্ণপুর ঈদগাঁ মাঠে জানাজা শেষে কৃষ্ণপুর কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। মরহুমের জানাজায় অংশ নেন বিশিষ্ট আলেম ,বিভিন্ন মাদ্রসা শিক্ষক ও এলাকার মুসল্লী গন । এদিকে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা , কর্মচারী, বিভিন্ন মাদ্রসার শিক্ষক ও সাংবাদিক সহ মুসল্লীগন।

 

 

Loading