ক্লাস এইট পাশ করে ক্লিনিকে সিজার করছেন ভুয়া চিকিৎসক!

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ , সেপ্টেম্বর ২২, ২০২৩

নওগাঁ সাপাহারে সততা ক্লিনিক এন্ড নার্সিং হোম নামে বেসরকারী একটি ক্লিনিকের পরিচালক মনিরুল ইসলাম স্বপন অষ্টম শ্রেনী পাশ। তিনি অবৈধভাবে ক্লিনিক স্থাপন করে সিজারসহ নানা ধরনের চিকিৎসা চালিয়ে আসছেন। ইতিমধ্যে পপি খাতুন নামে এক প্রসূতি মাকে তার ভুল চিকিৎসার খেসারত দিতে হচ্ছে বলে জানা গেছে।

পরিবারের দাবি ওই চিকিৎসকের ভুল চিকিৎসায় দৃষ্টি শক্তি হারিয়েছেন পপি। দৃষ্টি শক্তি ফিরে পেতে তিনি এখন ওই ক্লিনিকে ধরনা দিচ্ছেন। এসব ঘটনা নিয়ে আজ শুক্রবার বেলা ১১টার দিকে ওই ক্লিনিকে অভিযান চালায় ভ্রম্যমাণ আদালত। ভুয়া ডাক্তার সেজে নানা অনিয়মের কারণে ভ্রাম্যমাণ আদালত তাকে আটক করে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৬ হাজার টাকা জরিমান করেন।

অনাদায়ে আরো ৭ দিনের জেল দিয়ে তাকে জেল হাজতে পাঠানো হয়। এসময় ক্লিনিকটি সীলগালা করে দেওয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন। ভুয়া ডাক্তার মনিরুল ভ্রাম্যমাণ আদালতের সামেন স্বীকার করেন তিনি একজন অষ্টম শ্রেণি পাশ। তার এমবিবিএসরে কোন সনদ নেই। তিনি দীর্ঘদিন ধরে প্রতিষ্ঠিত ডাক্তারদের সাথে থাকতে থাকতে কিছু চিকিৎসা ব্যবস্থা আয়ত্বে আনেন।

Loading