দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময় : বদিউল আলম

এস.এম.এ জুয়েল এস.এম.এ জুয়েল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১৬, ২০২৩

চট্টগ্রাম পটিয়ায় কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দদের সাথে এক মতবিনিময় সভা করছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, চট্টগ্রাম ১২ পটিয়া আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী মুহাম্মদ বদিউল আলম।
শনিবার (১৬ই সেপ্টেম্বর) দুপুরে পটিয়ার এক অভিজাত রেষ্টুরেন্টে এই মতবিনিময় সভা অনুষ্টিত হয়।
মতবিনিময় সভায় বদিউল আলম বলেন আমি তৃণমূল, রাজপথ, কারাগার, স্বৈরাচার, সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে তিল তিল করে গড়ে উঠা দীর্ঘ ৪৪ বছরের ধারাবাহিক রাজনৈতিক কর্মী। মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক, দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়। তিনি সবক্ষেত্রে সফল। তিনি জাতিকে অভয় দিয়ে বলেছেন “যতক্ষন আমি আছি ততক্ষন উদ্বেগ আর উৎকণ্ঠার”কোন কারণ নেই। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমি জনগণের কাছে পরীক্ষা দেয়া রাজনৈতিক কর্মী। পটিয়ার আপামর জনতার কাছে ঋণী। আমরা যারা রাজনীতি করি আমাদের প্রত্যাশা কি। আমরা সম্মেলন হলে দলীয় পদ চাই। নির্বাচন আসলে দলীয় মনোনয়ন চাই। আমি যদি নৌকার হকদার, দাবীদার হই সব বিবেচনায়, তাহলে দল নিশ্চই, নেত্রী আমাকে নিরাশ করবেন না। এ আমার দৃঢ় বিশ্বাস। পটিয়ার হারানো গৌরব, ঐতিহ্য ও মর্যাদা ফিরিয়ে আনবো ইনশাল্লাহ। বঙ্গবন্ধুর স্বপ্নের স্বদেশ বিনির্মাণে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র নির্দেশনা অনুযায়ী এদেশকে গড়ে তুলবো। আমাকে মনোনয়ন দেয়া হলে ইনশাআল্লাহ বিজয়ী হবো। কারণ
আত্নবিশ্বাসী ও আত্মপ্রত্যাশী মানুষ জীবনে কখনো পরাজতি হয় না।
এতে উপস্থিত ছিলেন, পটিয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও কর্মরত সাংবাদিকগণ।নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও শিশু সংগঠক মোহাম্মদ সাহাব উদ্দিন, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ডি.এম জমির উদ্দিন, চট্টগ্রাম মহানগর যুবলীগের সদস্য মোখতার আহমদ আরিফ, উপজেলা মৎস্যজীবি লীগের আহবায়ক মোঃ সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ফজল দৌলতী, আবু ছৈয়দ লালু, রিটন বড়ুয়া, ইকবাল হোসেন, হাসান শরীফ, সাইফুদ্দীন ভোলা, সুজন বড়ুয়া, মোঃ সাইফুদ্দীন সাইফু, জেলা যুবলীগ নেতা অধ্যাপক আজিজুল হক মানিক, সিদ্ধার্থ বড়ুয়া, সাহাবুদ্দীন সাদি, মোঃ রুনেল, মোঃ মাহাবু, মোঃ বাবলু, মোঃ সাইফুল ইসলাম জুয়েল, আবদুর শুক্কুর, ছৈয়দ নুর, বাদশা মিয়া, ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসাইন, নুরুল ইসলাম রুবেল, মোঃ জাহেদ প্রমূখ।

Loading