আশুলিয়ায় পরকিয়া কলহের জেরে খুন, অভিযুক্ত নারী গ্রেফতার

প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১৩, ২০২৩

আশুলিয়ায় কলহের জের ধরে ঘরে ডেকে নিয়ে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রোকিয়া বেগম (৪৫) নামে অভিযুক্ত নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে গ্রেপ্তার হওয়া নারীকে ঢাকায় আদালতে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে আশুলিয়ার খেজুরটেক এলাকায় গ্রেপ্তারকৃত নারীর ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোকিয়া বেগম সুনামগঞ্জের মধ্যনগর থানার আন্তরপর গ্রামের এরশাদ মিয়ার মেয়ে। কয়েক বছর আগেই রোকিয়ার স্বামী মারা গেছেন। বর্তমানে তিন সন্তান নিয়ে আশুলিয়ার খেজুরটেক এলাকায় বসবাস করছিলেন এই নারী দিনমজুর।

নিহত ব্যক্তির নাম আনিছ মিয়া (৪৮)। তার গ্রামের বাড়িও সুনামগঞ্জের একই থানায়। আনিছ দীর্ঘদিন ধরে পরিবারসহ আশুলিয়ায় বসবাস করে আসছিলেন। তিনিও পেশায় দিনমজুর।

পুলিশ জানায়, তারা পূর্বপরিচিত। বিভিন্ন সময় একসঙ্গে কাজে যেত। তাদের মধ্যে প্রায় চার বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। অন্য আরো কারো সঙ্গে সম্পর্ক আছে এমন সন্দেহ থেকে বিভিন্ন সময় অভিযুক্ত রোকিয়া বেগমের সঙ্গে আনিছের বাগবিতণ্ডা চলে আসছিল। সেই ক্ষোভ থেকেই হত্যা করা হয় আনিছকে।

মামলার এজাহারে নিহতের স্ত্রী মমতা বেগম তুলে ধরেন- পাওনা টাকা লেনদেনের সূত্র ধরে রোকিয়ার বাসায় যায় আনিস। সেখানে আনিছকে দরজার সঙ্গে ধাক্কা দিলে ফ্লোরে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে মারা যায়।

আশুলিয়া থানার এসআই জোহাব আলী বলেন, প্রাথমিকভাবে আসামির সঙ্গে কথা বলে জানতে পেরেছি, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। আনিছ অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক আছে সন্দেহ করে রোকিয়ার সঙ্গে ঝগড়া করত। সেই ক্ষোভ থেকে হত্যা করা হয়।

Loading