সকল ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান; কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ , আগস্ট ২৪, ২০২৩

জেলা আ’লীগের সভাপতি ও ২৯৮ নং আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এম পি তার বক্তব্যে বলেছেন, শোক সভায় সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আবারো নৌকা মার্কায় ভোট প্রদানের আহবান জানান।

(২৪ আগস্ট)বৃহস্পতিবার দুপুরে রামগড়ে উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত ঈদগাহ ময়দানে বিশাল শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি কুজেন্দ্রলাল ত্রিপুরা একথা বলেন।

রামগড় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী নুরুল আলম আলমগীরের উপস্হাপনায় অনুষ্ঠিত শোকসভায় সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সভাপতি মোস্তফা হোসেন। এসময় আরো বক্তব্য রাখেন জেলা আ’ লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া,মানিকছড়ির উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মাঈন উদ্দিন, শতরূপা চাকমা,গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, পৌর মেয়র মো: রফিকুল আলম কামাল, ইউপি চেয়ারম্যান শাহআলম প্রমুখ।এসময় জেলা উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও স্থানীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন। দীর্ঘ বক্তৃতায় এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা পার্বত্য চট্টগ্রামে পাহাড়ি বাঙ্গালি সকলেরই বসবাসের সাংবিধানিক অধিকার রয়েছে উল্লেখ করে তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না।

অনুষ্ঠানে বক্তারা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে নৌকা মার্কায় ভোট দিয়ে জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানান।

Loading