বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন’-নেত্রকোণা জেলা শাখার সহ-প্রধান হাবিবুর রহমান

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ , আগস্ট ৯, ২০২৩

বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন’-নেত্রকোণা জেলা শাখার সহ-প্রধানের দায়িত্ব পেযেছেন হাবিবুর রহমান।তিনি একজন সমাজকর্মী ও ব্যাংক কর্মকর্তা।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে বিগত ৪ আগস্ট সংবাদটি নিশ্চিত করা হয়।  নেত্রকোণা জেলা সহ-প্রধান স্বেচ্ছাসেবক হিসেবে তিনি আগামী ৩ বছর নেত্রকোণায় দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য যে, গত ৬ জুন সমাজসেবায় মহাত্মা গান্ধী শান্তি পুরস্কারও পেয়েছেন তিনি। নেত্রকোণার এ কৃতি সন্তান হাবিবুর রহমান অগ্রণী ব্যাংক আঞ্চলিক কার্যালয়ে নেত্রকোণায় কর্মরত। তিনি বিভিন্ন সামাজিক -সাংস্কৃতিক কর্মকান্ডে ওতপ্রোতভাবে জড়িত। তিনি বাংলাদেশ প্রেসক্লাব নেত্রকোণা  জেলা শাখার উপদেষ্টা মন্ডলীর সদস্য ,  সাধারণ সম্পাদক, ওয়ার্ল্ড ওয়াচ সোসাইটি, নেত্রকোণা,সহ-সভাপতি, মানবাধিকার ফাউন্ডেশন, নেত্রকোণা,  উপদেষ্টা, পথশিশু সেবা ফাউন্ডেশন, নেত্রকোণা, আজীবন সদস্য, রেডক্রিসেন্ট, নেত্রকোণা,ভাষা সৈনিক আবুল হোসেন কলেজ  ও লোকসাহিত্য গবেষণা একাডেমি, কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য,নিরাপদ সড়ক চাই,নেত্রকোণা জেলা কমিটির গ্রন্হ ও প্রকাশনা সম্পাদক, আটপাড়া হাউজিং সোসাইটির নেত্রকোণা জেলা শাখার  সভাপতিসহ বিভিন্ন সামাজিক -সাংস্কৃতিক ও সমাজ সেবামূলক কর্মকাণ্ডে জড়িত।

নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলার স্বরমুশিয়া গ্রামে এ কৃতি সন্তান জন্মগ্রহণ করেন। তার পিতা মৃত ফজলুর রহমান। তিনি নেত্রকোণা আঞ্জুমান আদর্শ সরকারি  উচ্চ  বিদ্যালয় হতে এস.এস.সি পাস করেন ও জার্মান বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ হতে ব্যাংকিং ও ফিন্যান্স এ এম বি এ সম্পন্ন করেন।

উল্লেখ্য যে, বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন সমাজের কল্যাণমূলক কর্মকান্ডে জড়িত।রক্তদান,বৃক্ষরোপণ, হতদরিদ্রদের সহায়তা প্রদান  ইত্যাদি বিভিন্ন সেবামূলক কাজ করে  যাচ্ছে।

বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন নেত্রকোণা জেলার সহ-প্রধান স্বেচ্ছাসেবক পদে দায়িত্ব পেলেন।

 

Loading